সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডিগ্রি ও সনদ ছাড়াই দন্ত চিকিৎসক তিনি!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৬:১২ পিএম

কক্সবাজার উখিয়া পালংখালী হাসেম মার্কেটের দ্বিতীয় তলায় দন্ত চিকিৎসার নামে প্রতারণা করায় অভিযান চালিয়ে হুমায়ুন কবির (২৪) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) উখিয়া পালংখালী মম'স ডেন্টাল কেয়ার নামে একটি প্রতিষ্ঠানের চেম্বার থেকে তাকে আটক করে র‌্যাব-১৫। আটক হুমায়ুন কবির উখিয়া হলদিয়া পালং মোহাম্মেদ মুসার ছেলে। তিনি মম'স ডেন্টাল কেয়ারের মালিক।

আজ রবিবার (৭ আগস্ট) বিকেলে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫-এর সহকারী পুলিশ সুপার বিল্লাল উদ্দিন। তিনি জানান, আটক কথিত ডাক্তার নিয়মিত রোগী দেখা এবং রোগীদের বিভিন্ন ডাক্তারি পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট তৈরি করে আসছিলেন। তিনি নিজেকে ডা. হুমায়ুন এমবিবিএস, (মেডিসিন) ডেন্টিস্ট রোগের অভিজ্ঞ চিকিৎসক বলে দাবি করে আসছিলেন।

সহকারী পুলিশ সুপার আরও জানান, আটকের পর তার নিবন্ধন, এমবিবিএস ডাক্তারি সনদ ও বিএমডিসি কর্তৃক রেজিস্ট্রেশন নম্বর দেখতে চাইলে তিনি কোনো কিছুই দেখাতে ব্যর্থ হন। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেন যে, তিনি দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। এ সময় তার বিশেষ চেম্বার থেকে ১টি স্টেথোস্কোপ, ১টি ব্লাড প্রেসার মাপার সেট, ৫০টি প্রেসক্রিপশন প্যাড, ১৫০টি ভিজিটিং কার্ড, ৫৫টি রিমার ফাইল, ৪টি ফোরসেফ, ১টি নিডল হোল্ডার, ১টি কিট বক্স, ১টি এলেভেটর, ৩টি টুথ মডেল জব্দ করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন