শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি মহসিন মিলনকে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান’র প্রকাশ্যে হত্যার হুমকি : থানায় সাধারন ডায়রী

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৬:২০ পিএম


বেনাপোল প্রেসক্লাবের সভাপতি সিনিয়ির সাংবাদিক আলহাজ্ব মহসিন মিলনকে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান প্রকাশ্যে হত্যার হুমকী দিচ্ছে। সভাপতির বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় আজ রোববার দুপুরে জাহিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারন ডায়রী করা হয়েছে।

জাহিদ বেনাপোলসহ বিভিন্ন আশপাশের লোকজনের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করছে যাহা সাংবাদিক সমাজের জন্য আতœসম্মানের ও মানহানিকর। বিষয়টি বেনাপোল প্রেসক্লাবের সভাপতি ও অন্যান্য সাংবাদিকদের নজরে পড়লে তাকে মৌখিকভাবে নিষেধ করা হলে সে সিনিয়ির সাংবাদিক মহসিন মিলনের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়।

সিনিয়র সাংবাদিক মহসিন মিলন বলেন,গত ৪/৮/২২ তারিখ বেলা আনুমানিক ১ টায় আমার মোবাইল নম্বরে ০১৯১৯০১১৬২৯ নম্বর থেকে ফোন দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ অপরাধমূলক হুমকি প্রদান করেন। এই সময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগাšতর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন জাহিদ হাসানকে নিবৃত করার চেষ্টা করলে সে আরো উষ্কানীমূলক কথাবার্তা বলতে থাকে।
বিষয়টি নিয়ে যশোর সহ বিভিন্ন সাংবাদিককে অবহিত করলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা আমার জন্য চরম আতœসম্মানের ও মানহানিকর। এব্যাপারে বেনাপোল বন্দর থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে যার জিডি নং ৩১৬ তাং ০৭/০৮/২২ ইং। জাহিদ ইতিমধ্যে প্রকাশ্যে প্রেস ক্লাব সভাপতিকে প্রান নাশের হুমকী দিচ্ছে ।

প্রেসক্লাব সভাপতিকে নিয়ে ফেসবুকে এ ধরনের মানহানিকর স্ট্যাটাস দেয়ায় বেনাপোল রিপোর্টারস ইউনিটি, বেনাপোল প্রেস ক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, বেনাপোল মানবাধিকার কমিশন, মানবাধিকার সংগঠন রাইটস যশোর, বেনাপোল নাগরিক কমিটি, বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি, সিএন্ড এফ এজেন্টস স্টাফ এসোসিয়েশন, বেনাপোল পৌর আওয়্মাীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ নাছির উদ্দিন সহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন গুলো তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন