শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেনাপোল প্রেসক্লাবের সভাপতিকে হত্যার হুমকি

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

বেনাপোল প্রেসক্লাবের সভাপতি সিনিয়ির সাংবাদিক আলহাজ্ব মহসিন মিলনকে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে। সভাপতির বিরুদ্ধে ফেসবুকে মানহানিকর স্ট্যাটাস দেয়ায় গতকাল রোববার দুপুরে জাহিদের বিরুদ্ধে বেনাপোল পোর্ট থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।
জাহিদ বেনাপোলসহ বিভিন্ন আশপাশের লোকজনের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা আদায় করছে যা সাংবাদিক সমাজের জন্য আত্মসম্মানের ও মানহানিকর। বিষয়টি বেনাপোল প্রেসক্লাবের সভাপতি ও অন্যান্য সাংবাদিকদের নজরে পড়লে তাকে মৌখিকভাবে নিষেধ করা হলে সে সিনিয়ির সাংবাদিক মহসিন মিলনের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়।
সিনিয়র সাংবাদিক মহসিন মিলন বলেন, গত ৪ আগস্ট তারিখ বেলা আনুমানিক ১টায় আমার মোবাইল নম্বরে ফোন দিয়ে বিব্রতকর কথাবার্তাসহ অপরাধমূলক হুমকি প্রদান করেন। এই সময় অন্য একটি জাতীয় পত্রিকার সাংবাদিক নজরুল ইসলাম ও দৈনিক যুগান্তর পত্রিকার সাংবাদিক কামাল হোসেন জাহিদ হাসানকে নিবৃত করার চেষ্টা করলে সে আরো উষ্কানিমূলক কথাবার্তা বলতে থাকে।
বিষয়টি নিয়ে যশোর সহ বিভিন্ন সাংবাদিকদের অবহিত করলে সাংবাদিক পরিচয়দানকারী জাহিদ হাসান ক্ষিপ্ত হয়ে গত ৬ আগস্ট আমার ছবি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমার সম্মান ক্ষুন্ন করার জন্য বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে যা আমার জন্য মানহানিকর। এ ব্যাপারে বেনাপোল বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। প্রেসক্লাবের সভাপতিকে নিয়ে ফেসবুকে এ ধরনের মানহানিকর স্ট্যাটাস দেয়ায় বেনাপোল রিপোটার্স ইউনিটি, বেনাপোল প্রেসক্লাব, বেনাপোল টিভি জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন তীব্র নিন্দা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন