শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

প্রাইভেটকার ভেঙে বের করে বিএনপি নেতাকে পেটালো ছাত্রলীগ-যুবলীগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১০:১৬ পিএম

ভোলায় ‘পুলিশের গুলিতে নিহত’ স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের দুই নেতার রুহের মাগফিরাত কামনায় মিলাদে অংশ নিয়ে ফেরার পথে বিএনপি নেতার ওপর ছাত্রলীগ-যুবলীগের নেতারা হামলা চালিয়েছে। রবিবার (৭ আগস্ট) সন্ধ্যায় ঝালকাঠি শিল্পকলা একাডেমি মিলনায়তনের সামনে এ ঘটনা ঘটে। আহত রফিকুল ইসলাম জামাল জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য। তিনি অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে ঝালকাঠি-১ আসনে নির্বাচন করেন।

জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন জানিয়েছেন, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমের মৃত্যুতে ঝালকাঠি জেলা বিএনপি শহরের গোরস্থান মসজিদে দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রফিকুল ইসলাম জামাল। মিলাদ শেষে প্রাইভেটকারে বরিশাল যাওয়ার পথে শিল্পকলা একাডেমির সামনের সড়কে বেরিকেট দিয়ে জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা প্রাইভেটকার ভাঙচুর করে। তাকে টেনে বের করে মারধর করা হয়।

সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক মেহেরিন আফরোজ বলেন, তার নাকে জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির বলেন, আমাদের কোনো নেতাকর্মী কারও ওপর হামলা করেনি। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে হামলার ঘটনা ঘটেছে। ঝালকাঠি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, পুলিশ হামলার কোনো খবর পায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ৭ আগস্ট, ২০২২, ১১:৫৩ পিএম says : 0
এই কাজটি করে কি বহুত বড় আদমি বনগেয়া।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন