শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাং টেনশন গ্রুপের ৭ সদস্য গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১০:২৯ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ত্রাস দুর্ধর্ষ কিশোরগ্যাং নেতাসহ টেনশন গ্রুপের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি গুপ্তি ছোরা, দুইটি গিয়ার সুইচযুক্ত ধাঁরালো চাকু, দুইটি ছোরা ও একটি ষ্টিলের পাইপ। গতকাল রোববার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাবের মিডিয়া অফিসার সহকারী পরিচালক মো. রিজওয়ান সাঈদ জিকু। তার আগে শনিবার দিবাগত রাতে মিজমিজি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো মিজমিজি এলাকার মো. শফিকুল ইসলামের ছেলে দলনেতা মো. রাইসুল ইসলাম সীমান্ত, মো. নজরুল মিয়ার ছেলে মোঃ নাঈম মিয়া, মো. আল আমিনের ছেলে মো. হাসান, মো. ইসলামের ছেলে মো. পারভেজ মিয়া, মো. আব্দুল হাকিমের ছেলে আবির বিন হাকিম, মো. আমান উল্লাহর ছেলে মো. রাহাত ও নুরুল ইসলামের ছেলে মো. রিয়াদুল ইসলাম। তাদের প্রত্যেকের বয়স ২১ থেকে ২৪ বছরের মধ্যে।

র‌্যাব জানায়, তারা পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত ও অস্ত্র প্রদর্শন করে জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। তাদের সাত থেকে দশ জনের গ্রুপ সংঘবদ্ধ হয়ে এলাকায় বিশৃঙ্খলা ও অরাজকতা করে বেড়াত।

জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, প্রতিপক্ষ কিশোরগ্যাং সদস্যদের ঘায়েল করতে শক্তি প্রদর্শন করার জন্য ওইসব দেশিয় অস্ত্র নিয়ে তারা একত্রিত হয়েছিল। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন