বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় রক্সি পেইন্টের কর্মকর্তা খুন : আটক ২

পাওনা টাকাই হলো কাল

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পাওনা টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে রক্সি পেইন্টের আঞ্চলিক ম্যানেজার লোকমান হোসেনকে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের সাথে ভেড়ামারা উপজেলার দর্পন হার্ডওয়্যারের মালিক দর্পন আলী ও তার ছেলে সোহানুর রহমান সোহান ও আব্দুল আউয়াল র‌্যাভেনসহ কয়েকজন জড়িত বলে জানিয়েছে র‌্যাব। এ ঘটনায় ঢাকার সাভার থেকে দর্পন আলী ও তার ছেলে সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল সোমবার সকালে র‌্যাব-১২ ক্রাইম প্রিভেনশন কেম্পানি-১ কুষ্টিয়া কার্যালয়ে এক প্রেস বিফ্রিং এ এসব তথ্য জানান কোম্পানি কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান। তিনি জানান, গত ২ আগস্ট লোকমান হোসেন পাওনা টাকা আদায়ের জন্য ভোড়ামারার দর্পন হার্ডওয়্যারে যান। ওই দোকানের মালিক এর আগে ছেলে আব্দুল আউয়াল র‌্যাভেনের কাছে রক্সি পেইন্টের পাওনা টাকা দিয়েও রেখেছিলেন। র‌্যাভেন ওই টাকা আত্মসাত করার উদ্দেশ্যে লোকমান হোসেনকে হত্যার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী ম্যানেজার লোকমান হোসেনকে র‌্যাভেনের ছোট ভাই সোহান তাদের গুদামে নিয়ে যায়।
সেখানে আগে থেকেই ছিলেন কাচারীপাড়া এলাকার সেরেগুল ইসলামের ছেলে প্রান্ত ইসলাম সাব্বির, তাহাজ আলীর ছেলে শুভ। সোহান এই দুজনকে সাথে নিয়ে লোকমানকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে। পরে তাকে শ্বাসরোধ করে হত্যা করে।
ঘটনার পরদিন সোহান বিষয়টি বাবা দর্পন আলীকে জানালে তিনি লাশটি গুম করে ফেলতে বলেন। পরে গভীর রাতে র‌্যাভানের বন্ধু জীবন ও দর্পন হার্ডওয়্যারের কর্মচারী তুহিন লাশটি ভেড়ামারা পাইলট হাই স্কুলের পাশের গলিতে ফেলে রাখে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন