শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে দেশীয় খাদ্যপণ্য সম্প্রসারণে পূর্বাশা অরগানিক ফুড কোম্পানির যাত্রা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ৯:৪২ পিএম

আমিরাতে পূর্বাশা অরগানিক ফুড কোম্পানির আয়োজিত অনুষ্ঠানে অতিথি ও কোম্পানির নেতৃবৃন্দ। ছবি- ছালাহউদ্দিন


প্রতিযোগিতামূলক আন্তর্জাতিক বাজারের মান ও ভোক্তাদের আস্থা অর্জনে বাংলাদেশি খাদ্যপণ্যের ব্যাপক চাহিদা ও জনপ্রিয়তা রয়েছে আমিরাতের বাজারে। তাই বাংলাদেশি খাদ্যপণ্যের ব্যাপক সম্প্রসারণের লক্ষ্যে দিন দিন আমিরাতে বাড়ছে বাংলাদেশি স্বনামধন্য কোম্পানির সংখ্যাও। তেমনিভাবে পূর্বাশা অরগানিক ফুড কোম্পানির উৎপাদিত সম্পূর্ণ প্রাকৃতিক ও বিশুদ্ধ খাবার বাজারজাত করনের লক্ষ্যে যাত্রা শুরু করছে আমিরাতে।

গত শনিবার ৬ আগষ্ট দুবাইস্থ হোটেল কাসার আল সামস রেস্টুরেন্টের হলরুমে বিভিন্ন গ্রোসারী শপ, চেইন শপ ও সুপার শপের মালিকদের নিয়ে পূর্বাশা ব্রান্ডের খাদ্যপন্য প্রদর্শনী এবং অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে এ যাত্রা শুরু করা হয়।

এতে শুভ অগ্রযাত্রার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ বশির উল্লাহ, জেনারেল ম্যানেজার মোহাম্মদ বায়েজিদ হাসান, চেইন পার্টনার মেহবুব আলম, আজমানের ব্যবসায়ী মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ।

পূর্বাশা অরগানিক ফুড কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ বশির উল্লাহ বলেন, কোম্পানি তাদের নিজস্ব কারখানায় উৎপাদিত পণ্য বাজারজাত করার লক্ষ্যে দক্ষকর্মী নিয়ে একটি বিশাল কর্মসংস্থান তৈরী করতে যাচ্ছে। এতে বাংলাদেশ ও আমিরাতসহ সকল শুভাকাক্ষীদের সহযোগিতা কামনা করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন