শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে ঘড়ির গোডাউনে আগুন, ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতির আশংকা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১০:৩৮ পিএম

শেরপুর শহরের শহীদ বুলবুল সড়ক করিম পাগলা মার্কেটের রমনা ইলেকট্রনিক্সের গোডাউনে ভয়াবহ অগ্নিকান্ডে বিপুল পরিমান মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার দুপুরে ওই গোডাউনে বিদ্যুৎতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি হয়। অগ্নিকান্ডে ওই গোডাউনে থাকা প্রায় ২০ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে বলে জানান গোডাউনের মালিকের ভাই দুলাল চন্দ্র দাস। খবর পেয়ে তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রনে কাজ করে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুরে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মূর্হুতের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এরপর স্থানীয় ব্যবসায়ী, রেড ক্রিসেন্টের ভলেন্টিয়ার ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, রমনা ইলেকট্রনিক্সের গোডাউনে ইলেকট্রনিকস পন্য, প্লাস্টিক সামগ্রী থাকায় আগুন নিয়ন্ত্রনে আনতে বেগ পেতে হয়।
বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে বলে তারা জানান।

ক্ষতিগ্রস্ত গোডাউনের মালিকের ভাই দুলাল চন্দ্র দাস জানান,অগ্নিকান্ডে দোকানের প্রায় ২০লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ ব্যাপারে জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জাবেদ হোসেন মুহাম্মদ তারেক জানান, দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে নেওয়ায় অন্যান্য ব্যবসা
প্রতিষ্ঠানে ক্ষয়ক্ষতি হয়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ১৫ থেকে ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া প্রায় কোটি টাকার মালামাল উদ্ধার করে রক্ষা করা সম্ভব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন