শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে বিএনপি নেতার জুয়ার আসর, গ্রেফতার ৯

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহে জুয়ার আসর থেকে বিএনপি নেতা মো. দুলাল শেখ ওরফে ভাঙ্গারী দুলালসহ ৯ জুয়ারিকে গ্রেফতার করেছে কোতয়ালি মডেল থানাপুলিশ। এনিয়ে মহানগর বিএনপির ভেতরে-বাইরে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। গতকাল বুধবার বিকেলে জুয়া আইনের মামলায় গ্রেফতারকৃতদেরকে ময়মনসিংহের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় নগরীর বাউন্ডারী রোড এলাকার রেলক্রসিং সংলগ্ন একটি বাসায় জুয়ার আসর থেকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ কামাল আকন্দ। জুয়াড়িরা হল- দুলাল শেখ, শফিকুল ইসলাম, মাদু মিয়া, মনসুরুল মান্নান, তোবারক হোসেন, জাহাঙ্গীর, আবুল হোসেন, সিরাজুল ইসলাম ও কামাল হোসেন।

বিএনপি নেতা দুলাল শেখ ওরফে ভাঙ্গারী দুলাল মহানগর বিএনপির সদস্য এবং নগরীর ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক বলে জানিয়েছে বিএনপির একাধিক সূত্র।

স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন ধরে জুয়ার আসর চালিয়ে আসছিল ভাঙ্গারী দুলাল। সে বিএনপি নেতা হলেও তার মেয়ের জামাই ইয়াসিন আরাফাত খোকন আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। এই সুবাধে দীর্ঘদিন ধরে সে প্রভাব বিস্তার করে ভাঙ্গারী ব্যবসার আড়ালে নানা ধরনের অপরাধ কার্যক্রম চালিয়ে আসছে।

এদিকে সামাজিক অপরাধ নির্মূলে জুয়ার বিরুদ্ধে কঠোর মিশনে মাঠে নেমেছে কোতয়ালি মডেল থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় গত ৮ আগস্ট রাতে সদর উপজেলার ভাবখালী বাজার সংলগ্ন ব্রক্ষ্মপুত্র নদের তীরে অপর একটি জুয়ার আসরে অভিযান চালায় কোতয়ালি পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি আন্দাজ করতে পেরে পালিয়ে যায় জুয়াড়িরা। পরে এলাকাবাসীর উপস্থিতিতে জুয়াড়িদের আস্থানা ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন