শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

আগস্ট মাস আসলেই বিএনপি উন্মাদ হয়ে যায়: বাহাউদ্দিন নাছিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৭:০০ পিএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগস্ট মাস আসলেই বিএনপি উন্মাদ হয়ে যায়। তারা জাতির পিতার মৃত্যু দিনে আনন্দ উল্লাস করে। এই বিএনপি জাতির পিতার খুনিদের পুরস্কৃত করেছিল। খুনীদেরকে বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছিল। এখন তারাই খুনিদের মতো আচরণ করছে।

তিনি বলেন, আগস্ট মাসে বিএনপির হিতাহিত জ্ঞান লোপ পেয়ে যায়। তাই তারা আগস্টকে সামনে রেখে ৭৫ এর খুনিদের মতো কথাবার্তা বলে ও স্লোগান দেয়। এরাই ৭৫ ও ৭১ এর খুনিদের সাথে হাত মিলিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। শেখ হাসিনাকে হত্যা করতে চায়। শেখ হাসিনা যাতে ধ্বংস হয়ে যায় তার জন্য তারা সকল ধরনের ষড়যন্ত্র করে।

আজ বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ধানমন্ডি ৩২ নম্বরস্থ ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

পঁচাত্তরের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে বাহাউদ্দিন নাছিম বলেন, যারা মহান মুক্তিযুদ্ধে আমাদের বিজয় মেনে নিতে পারেনি, যারা পাকিস্তানী শাসকগোষ্ঠীর তল্পিবাহক হয়ে বাংলাদেশকে সাম্প্রদায়িক মিনি পাকিস্তান বানাতে চেয়েছিলো সেই ঘাতকের দল ১৫ আগস্ট জাতির পিতার পরিবারের উপর আঘাত হেনেছিলো। বাঙালি জাতির মহান নেতাকে সপরিবারে হত্যা করে ইতিহাসের নিষ্ঠুরতম ঘটনা ঘটিয়েছিলো।

বাহাউদ্দিন নাছিম বলেন, এ অপশক্তি জাতির পিতার নাম মুছে ফেলার জন্য ৭ ই মার্চের ভাষণকে নিষিদ্ধ করেছিল। তারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে মুছে ফেলার চেষ্টা করেছিল। এরা যখনই সুযোগ পায় বিষধর সাপের মত দেশকে দংশন করতে চায়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আব্দুল আলিম বেপারি, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন