শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ায় ট্রলার ডুবির ঘটনায়, ৩ জেলে উদ্ধার, নিখোঁজ ৮ জেলের বাড়িতে শোকের মাতম

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৭:১৪ পিএম

হাতিয়া উপজেলার দক্ষিণ বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার ‘এফবি নিশান’ ডুবির ঘটনায় নিখোঁজ ১১ জেলের মধ্যে ৩ জনকে খুলনার সুন্দরবন এলাকা থেকে জীবিত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও নিখোঁজ রয়েছে আরও ৮জন। এদিকে পরিবারের উপর্জনক্ষম ব্যক্তি নিখোঁজ থাকায় তাদের পরিবারগুলোতে চলছে শোকের মাতম। ছেলে, স্বামী ও বাবার ফিরে আসার অপেক্ষা করছে নিখোঁজদের পরিবারের সদস্যরা।

বুধবার রাত সাড়ে ১১টাার দিকে ডুবে যাওয়া ট্রলারের মালিক লুৎফুল্লাহিল মজিব নিশান সুন্দরবন এলাকা থেকে জেলে সোহেল, আফসার ও জাফরের জীবিত উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার সন্ধ্যায় জীবিত উদ্ধারকৃত জেলে জাফর ও আফসারের সাথে মোবাইলে কথা হয়েছে।

তিনি আরও জানান, ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবে যাওয়ার সময় প্রথমে জীবিত উদ্ধারকৃত ৪ জেলেরমত সোহেল, আফসার ও জাফরও পাশ^বর্তী দুটি মাছ ধরার ট্রলারে উঠে যায়। বুধবার দুপুরে সুন্দরবনের মামুন মাঝির ট্রলারে ১জন ও কালাম মাঝির ট্রলারে ২জন দিয়ে ঘাটে পৌঁছে। বর্তমানে তারা ওই ট্রলার মালিকের হেফাজতে রয়েছে। আগামী শুক্রবার তারা হাতিয়া এসে পৌঁছবে বলেও জানান তিনি। তবে এখনও ট্রলারে থাকা শরিফ, শরিফ, সোহেল, আলতাফ, লিটন, খায়ের, হেলাল ও ফরহাদের কোন সন্ধান পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ভোরে বঙ্গোপসাগরের মইডুবি এলাকার সাগরের মোহনায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায় ‘এফবি নিশান’ নামের ট্রলারটি। পাশ্ববর্তী একটি ট্রলারের সহযোগিতায় ওইদিন বিকেলে ঘাটে ফিরে আসে ৪ জেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
A.Z.M.Rezaul Karim ১১ আগস্ট, ২০২২, ৮:৪৭ পিএম says : 0
উদ্ধার কাজের অগ্রগতি জানতে চাই।কোন মৃতের খবর আছে কিনা।ফরহাদের খোঁজ চাই।ট্রলার মালিক পক্ষ কি ব্যবস্থা গ্রহন করেছে উদ্ধার বিষয়ে?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন