মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২ আশ্বিন ১৪২৯, ৩০ সফর ১৪৪৪

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রীকে ফুসলিয়ে নিয়ে গোপনে বাল্যবিবাহ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২২, ৮:১৫ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দশম শ্রেণির স্কুল ছাত্রী লিয়া বাড়ৈ (১৫) কে ফুসলিয়ে নিয়ে গোপনে বাল্যবিবাহ করেছেন অসিত বাড়ৈ (২৫) নামে এক যুবক। ঘটনাটি ঘটেছে উপজেলার কলাবাড়ি ইউনিয়নের হিজলবাড়ি গ্রামে। এঘটনায় বৃহস্পতিবার লিয়ার বাবা শংকর বাড়ৈ বাদী হয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে শংকর বাড়ৈ বলেন, হিজলবাড়ি গ্রামের অমল বাড়ৈর ছেলে অসিত বাড়ৈ আমার দশম শ্রেণির নাবালিকা মেয়ে লিয়া বাড়ৈকে ফুসলিয়ে নিয়ে গিয়ে গোপনে বাল্যবিবাহ করে। এখবর জানতে পেরে তাদের কাছে আমার মেয়েকে ফেরৎ চাইলে অসিত বাড়ৈ ও তার পরিবারের লোকজন আমাকে হুমকি ধমকি প্রদর্শন করে। বিষয় টি স্থানীয় ইউপি সদস্য মনোজ বৈদ্য সহ গণ্যমান্য ব্যক্তিদের জানিয়ে কোন প্রতিকার না পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপ কামনা করে এ অভিযোগ দায়ের করেন। লিয়া বাড়ৈ হিজলবাড়ি গ্রামের শংকর বাড়ৈর মেয়ে ও হিজলবাড়ি বিণয় কৃষ্ণ আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

আজ বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গেলে লিয়া বাড়ৈর মা সুমিত্রা বাড়ৈ সাংবাদিকদের বলেন আমার নাবালিকা মেয়েকে ফুসলিয়ে নিয়ে গোপনে বাল্যবিবাহ করেছে, আমি আমার মেয়েকে ফেরৎ চাই। এদিকে অসিত বাড়ৈর বাড়ি গিয়ে কাউকে পাওয়া যায়নি, তারা ঘরের দরজা বন্ধ করে পালিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন, বাল্যবিবাহ হয়ে থাকলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন