শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

হাজীদের সেবার মান বাড়াতে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে

হাব সভাপতি শাহাদাত হোসাইন তসলিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২২, ৫:০৬ পিএম

রাজধানীর একটি রেস্টুরেন্টে আজ শনিবার দেশ ও বিদেশ হজ এজেন্সী আয়োজিত হজ ব্যবস্থাপনা ২০২২ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাবের সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম –ইনকিলাব


হাজীদের সেবার মান বাড়াতে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হচ্ছে। হজ ব্যবস্থাপনায় আমূল পরিবর্তন আনা হয়েছে। অতীতে হাজীদের ট্রলিব্যাগ নিয়ে কোটি কোটি টাকা লোপাট করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হজ ব্যবস্থাপনার ব্যাপারে অত্যন্ত সজাগ ও সক্রিয়। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় সুষ্ঠু ও সুন্দরভাবে হজের কার্যক্রম সম্পন্ন হয়েছে। আজ শনিবার টিকাটুলিস্থ একটি রেস্টুরেন্টে দেশ ও বিদেশ হজ এজেন্সীর উদ্যোগে হজ ব্যবস্থাপনা ২০২২ শীর্ষক সেমিনারে হাব সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দেশ ও বিদেশ হজ এজেন্সীর ব্যবস্থাপনা পরিচালক মো. এহছানুল হকের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর রোকন উদ্দিন আহমেদ, ইসলামী ঐক্য আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মো. রুহুল আমিন, নিরাপদ সড়ক চাই এর সহ সভাপতি সৈয়দ এহসানুল হক, মাওলানা খোরশেদ আলম, হাজী ফিরোজ আলম ও জিল্লুর রহমান।
সভাপতির বক্তব্যে মো. এহসানুল হক বলেন, চলতি বছরের হজ ব্যবস্থাপনার কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় হাজীরা দুর্ভোগের শিকার হননি। আগামী হজের কার্যক্রম আরো সুন্দরভাবে করার জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালানো হবে। মিনা আরাফা ও মুজদালিফায় যথা সময়ে গাড়ী না পাওয়ায় হাজীরা বিড়ম্বনার শিকার হন। এ ব্যাপারে সউদী সরকারের আরো ব্যাপক সহযোগির প্রয়োজন হবে। নির্বিঘœ ও ভোগান্তিহীনভাবে হজের কার্যক্রম পরিচালনার জন্য দেশ ও বিদেশ হজ এজেন্সী আগেভাবেই যথাযথ উদ্যোগ নিবে বলেও এহসানুল হক আশাবাদ ব্যক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন