বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

ঘরে বসেই মিলছে ভিভোর স্মার্টফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৬:২৪ পিএম

করোনা মহামারির সময় থেকে দেশে এ সেবা দিয়ে আসছে ভিভো। ই-স্টোরের মাধ্যমে দেওয়া এই সেবা এরইমধ্যে তরুণদরে মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। রাজধানীতে অর্ডার দিলে ২৪ থেকে ৪৮ ঘন্টার মধ্যেই বাসায় পৌঁছে যাবে পছন্দের স্মার্টফোনটি! ঢাকার বাইরে হলে লাগবে মাত্র ৭২ থেকে ৯৬ ঘন্টা। ভিভোর অফিসিয়াল ওয়েবসাইটে ই-স্টোরের মাধ্যমে পাওয়া যাচ্ছে এই সেবা।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, ভিভো ই-স্টোর থেকে অর্ডার করলে ঢাকার ভেতরে ঠিকানা অনুযায়ী তা পৌঁছে যাবে ২৪ থেকে ৪৮ ঘণ্টার মধ্যে। আর ঢাকার বাইরে হলে সময় লাগবে ৭২ থেকে ৯৬ ঘণ্টা।

যঃঃঢ়ং://ংযড়ঢ়.ারাড়.পড়স/নফ অ্যাড্রেসে ভিজিট করে পছন্দসই স্মার্টফোনটি অর্ডার করা যাবে। ঝামেলাবিহীন কেনাকাটা এড়াতে ই-স্টোর ব্যবহারের পরামর্শ দিয়েছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

ভিভো বাংলাদেশের প্রোডাক্ট ডিরেক্টর ডেভিড বলেন, ‘ ‘ইলেকট্রনিক ডিভাইসের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার করে সরাসরি সেবা পাচ্ছে গ্রাহকরা আর বিক্রেতারাও ই- স্টোরকে ঝামেলাবিহীন মনে করছেন। এতে করে অনেক সময় বাঁচানোও সম্ভব হচ্ছে। বলা যায়, আমাদের দেশে প্রচলিত ই- স্টোরের ধারনায় নতুন মাইলফলক যোগ করেছে ভিভো।’

২০২১ সালে প্রথম যাত্রা শুরু করে ভিভোর ই-স্টোর। ভিভো ই-স্টোরে গ্রাহকরা সরাসরি তাদের পছন্দসই স্মার্টফোন খুঁজে পেতে পারেন। কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা, কর্মজীবী মানুষ যারা নিজেদের নিয়ে ব্যস্ত তারা সহজেই অর্ডার করতে পারেন। ভিভো ই-স্টোর থেকে সরাসরি পছন্দসই স্মার্টফোন কোনো প্রকার জটিলতা ছাড়া কেনা সম্ভব। এছাড়া রয়েছে যেকোন প্রয়োজনে রিপ্লেসমেন্টের সুযোগ। ক্যাশ ডেলিভারি, ডেবিট-ক্রেডিট কার্ড, মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের (এমএফএস) মতো বিভিন্ন অপশন ব্যবহার করে ভিভো ই-স্টোরের পেমেন্ট করা যাবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন