বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

দেশি-বিদেশি চক্র মিলে শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল - এম পি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২২, ৬:৩১ পিএম | আপডেট : ৭:১৬ পিএম, ১৪ আগস্ট, ২০২২

 ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, দেশি-বিদেশি চক্র মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠছে।
রোববার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা মহিলা এবং যুব মহিলা লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি নুরুন্নবী চৌধুরী বলেন, বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতেই পঁচাত্তরের ১৫ আগস্ট দেশি-বিদেশি চক্র মিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করেছিল। বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা।
উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবিনা ইয়াসমিনের সভাপতিত্বে ১৪ আগস্ট উপজেলা অডিটোরিয়ামে এ সময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌরসভা আওয়ামীলীগ আহব্বায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, যুব মহিলা লীগের সভানেত্রী কামরুন্নাহার সুমি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন