শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছিনতাইয়ের প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৩

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

যশোরের ঝিকরগাছায় ছিনতাইয়ের প্রস্তুতিকালে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব। গতকাল উপজেলার পারবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো যশোর সদর উপজেলার শেখহাটি এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে রোকনুজ্জামান শাওন, চৌগাছা উপজেলার হায়াতপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আল মামুন ও ঝিকরগাছা উপজেলার মির্জাপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে রুবেল হোসেন।

র‌্যাব-৬ যশোরের অধিনায়ক লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন পারবাজার এলাকায় শাহজাহান আলীর স’মিলের সামনে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসীরা একটি ব্যাংকের টাকা ছিনতাইয়ের জন্য অবস্থান করছে। এরপর র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে রোকনুজ্জামান শাওন, আল মামুন ও রুবেল হোসেন নামে তিনজনকে আটক করে। তবে তাদের সহযোগী ফাহিম নামে এক যুবক পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় আটকৃতদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র গোলাবারুদ নিজ দখলে রেখে পরস্পর সহযোগীতায় এলাকায় ছিনতাই, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছে। র‌্যাবের অধিনায়ক আরো জানান, আটককৃতদের অস্ত্র আইনে মামলা দিয়ে ঝিকরগাছা থানায় সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন