শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোহনপুরের অপহৃত স্কুলছাত্রীকে গাজীপুর থেকে উদ্ধার, আটক ১

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর মোহনপুর উপজেলার অপহৃত স্কুলছাত্রীকে ঢাকার গাজীপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী যুবককে গ্রেফতার এবং স্কুলছাত্রীকে শারিরীক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দিবাগত ভোর রাতে গাজীপুর কোনাবাড়ির আমবাগ এলাকা থেকে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়। অপহৃত স্কুলছাত্রী অষ্টম শ্রেণির ছাত্রী।

গতকাল রোববার রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম জানান, মোহনপুর উপজেলার মহব্বতপুর গ্রামের দারেজ সোনার ছেলে শাহরিয়া আলম সোনার একই এলাকার স্কুলছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ২৩ জুলাই স্কুল থেকে ফেরার পথে স্কুলছাত্রীকে অপহরণ করেন।

এ বিষয়ে স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে অপহরণকারি শাহরিয়া আলম সোনারসহ চারজনকে আসামি করে মোহনপুর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে মোহনপুর থানা পুলিশ স্কুলছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রাখে। এর আগে এই মামলার একজন আসামিকে গ্রেফতার করে হাজতে পাঠায় পুলিশ।

দিবাগত ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোহনপুর থানার এস আই জাহিদুল ইসলাম জাহিদের নেতৃত্বে একটি টিম অভিযুক্ত শাহরিয়া আলম সোনার অবস্থান শনাক্ত করে গাজীপুর কোনাবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার ও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করে।

মোহনপুর থানার ওসি মো. মিজানুর রহমান জানান, স্কুলছাত্রীকে শারিরীক পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামি শাহরিয়া আলম সোনারকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন