শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় আলোচিত সেই ইউএনও অবশেষে বদলি

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ১০:৩৪ পিএম

কলাপাড়ার আলোচিত সেই ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হককে অবশেষে বদলি করা হয়েছে। রবিবার বরিশাল বিভাগীয় কমিশনার কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মো: শাহীন মাহমুদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

তথ্য সূত্রমতে জানায়, আলোচিত ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক (পরিচিতি নম্বর ১৭২০০) কে বরগুনা জেলার আমতলী ইউএনও হিসেবে পুনরাদেশ না দেয়া পর্যন্ত পদায়ন করা হয়েছে। আলোচিত ইউএনওর বিরুদ্ধে উত্থাপিত অভিযোগ সমূহ তদন্তের স্বার্থে তাকে ১৮ কি.মি. দূরত্বের পার্শ্ববর্তী আমতলী উপজেলায় বদলির আদেশ দেয়া হয়েছে বলে জানায় সূত্রটি।

এনিয়ে কলাপাড়া থানায় ভূমি অফিস সার্ভেয়ার মো: হুমায়ুন কবিরকে একমাত্র আসামীসহ অজ্ঞাতনামা আসামীদের নামে একটি ফৌজদারী মামলা দায়ের হয়। পরে মামলার এজাহারভূক্ত প্রধান আসামীকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করে পুলিশ। শীঘ্রই এ মামলার অপরাধ সম্পর্কিত বিষয়টি তদন্তে মাঠে নামছে দুদুক।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর আশ্রয়ন-২ প্রকল্পে ৪২ বিত্তবানের নামে ২৫ কোটি টাকা মূল্যের ৭২ একর খাস জমি বন্দোবস্ত কান্ডে ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক’র স্বাক্ষর নিয়ে গুঞ্জন ওঠে। এ ঘটনায় জেলা প্রশাসনের নেতৃত্বে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন