শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯, ১০ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বাম দলগুলোর বিক্ষোভ সমাবেশ ও মিছিল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ৭:৫৯ পিএম

জ¦ালানী তেলের বর্ধিত মূল্য প্রত্যাহার,গ্যাস ও বিদ্যুতের মূল্য বৃদ্ধির পায়তারা বন্ধ সহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য কমিয়ে আর্মি সদস্যদের রেটে সর্বস্তরে রেশনিং ব্যবস্থা চালুর দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বাম গণতান্ত্রিক জোটের বরিশাল জেলা কমিটি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার নগরীর প্রাণ কেন্দ্র সদর রোডে বিক্ষোভ সমাবেশ করেন তারা।
বরিশাল বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়কারী অধ্যাপক দুলাল মজুমদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বাসদ বরিশাল জেলা শাখার সদস্য সচিব ডাঃ মনীষা চক্রবর্তী, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অধ্যাপক মিজানুর রহমান সেলিম,ইউনাইটেড কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় সদস্য অধ্যাপক নৃপেন্দ নাথ বাড়ৈ, বরিশাল জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারন সম্পাদক একে আজাদ,উপাধ্যক্ষ হারুন অর রসিদ ও জাফর আহমেদ তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন সরকারে উন্নয়নের জন্য গার্ডার ভেঙ্গে এখন মানুষ মারা যাচ্ছে। তারা দিনের ভোট রাতে করার মত রাতেই তেলের মূল্য বৃদ্ধি করে সাধারন মানুষের ঘাড়ে চাপিয়ে দিয়ে লুটপাট করা টাকায় তাদের ঘাটতি পূরন করার চেষ্টা করছে। সরকার এখন আর আগের মত কথায় কথায় উন্নয়নের কথা বলে না। তারা অবিলম্বে চাল,জ¦ালানী তেল সহ সকল প্রকারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমিয়ে এনে সাধারন মানুষকে বাচাঁর সুযোগ করে দেয়ার আহবান জানান। পরে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন