বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় ডিবি পুলিশ পরিচয়ে শিক্ষা অফিসের সোয়া ৪ লাখ টাকা ছিনতাই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ আগস্ট, ২০২২, ১১:৫৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের ৪ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলার কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। বেলা সাড়ে ১২ টার দিকে ঘাঘর বাজারের সোনালী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে অফিসে ফেরার পথে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের হিসাবরক্ষক কাজী মো. আরমিন বলেন, আজ মঙ্গলবার সাড়ে ১২টার দিকে আমি ঘাঘর বাজারের সোনালী ব্যাংক থেকে শিক্ষক‌দের ইউনিক আইডির ৩ লাখ ৯৩ হাজার ৫২০টাকা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার জসীম উদ্দিন স্যারের বেতনের ৩২ হাজার ৩০০ টাকা উত্তোলন করে ভ্যানগাড়ী যোগে অফিসে আসার পথে,কাজী মন্টু ফিলিং স্টেশনের পূর্ব পাশে পৌঁছালে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমার ভ্যানটির গতিরোধ করে আমাকে একটি সাদা রঙের মাইক্রোতে তুলে নিয়ে চোখ বেঁধে ফেলে। এসময় গাড়ীতে ত জন লোক ছিল, আমি চিৎকার দিলে তারা আমাকে গুলি করে দিবে বলে দ্রুত গাড়িটি চালিয়ে যায় এবং গাড়ীতে তোলার পরে কিছুদূর যাওয়ার পরে তারা আমার টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে, আমাকে মারধর করে। এরপর গাড়িটি অনেক সময় চলার পরে তারা আমাকে একটি নির্জন স্থানে নামিয়ে দিয়ে চলে যায়। আমি পরবর্তীতে জানতে পারি স্থানটি গৌরনদী। এরপর আমি আমার অফিসে যোগাযোগ করে কোটালীপাড়ায় চলে আসি।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ জসীম উদ্দিন বলেন, আমার বেতনসহ শিক্ষক‌দের ইউনিক আইডির টাকা অনেক আগেই উপজেলা মাধ্যমিক কর্মকর্তার একাউন্টে ঢুকেছিল। উপজেলা মাধ্যমিক কর্মকর্তার বদলীর কারণে আমাদের এই টাকা উত্তোলন করতে দেরি হয়েছে। নতুন কর্মকর্তা যোগদান করায় আজ মঙ্গলবার আমাদের অফিসের হিসাবরক্ষক কাজী মোঃ আরমিন সোনালী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে অফিসে ফেরার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে টাকা গুলো ছিনিয়ে নেয়। এ বিষয়ে আমরা কোটালীপাড়া থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেছি।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান বলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস থেকে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন