শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী

শৌলজালিয়ায় বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সংসদ সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য, বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি বজলুল হক হারুন এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশে অর্থনৈতিক, শিক্ষা ও স্বাস্থ্যখাতে বৈপ্লবিক পরিবর্তন এসেছে। তিনি জাতির পিতার সোনার বাংলা বিনির্মাণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান।

একইসাথে সকলকে বঙ্গবন্ধু আত্মজীবনী পড়ার আহ্বান জানান। বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা বঙ্গবন্ধুর সুন্দর আদর্শ ও উদ্দেশ্য নিয়া সুন্দরভাবে কাজ করে যাচ্ছেন। ২১ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রীকে গ্রেনেট হামল চালিয়ে হত্যা করতে চেয়েছিলেন দেশ বিরোধী বিএনপি জামাত জোট চক্র। আল্লাহর অসীম রহমতে তিনি বেঁচে গেছেন। আজ তাই দক্ষিণবঙ্গের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তনের চাবি পদ্মা সেতু তৈরি হয়েছে।
গতকাল বুধবার শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী ও অঙ্গ সংগঠন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ সব কথা বলেন। আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৫ নং শৌলজালিয়া ইউনিয়ন চেয়্যারম্যান মো. মাহমুদ হোসেন রিপন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. বদিউজ্জামান সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. তরুন সিকদার সিনিয়র সহকারি পুলিশ সুপার মাসুদ রানাসহ বীর মুক্তিযোদ্ধা, স্থানীয় নেতাকর্মী সুধীজন, শিক্ষক, শিক্ষার্থীও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন