বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে বিচারের দাবিতে লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠিতে হত্যাকারীদের বিচারের দাবিতে এক নারীর লাশ নিয়ে বিক্ষোভ করেছে স্বজনরা। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রেসক্লাব ও থানার সামনে বিক্ষোভ করেন তারা। বিক্ষোভ শেষে লাশ নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে অবস্থান নেয় স্বজনরা। মৃত নারীর নাম তাসলিমা বেগম। তিনি ঝালকাঠি শহরের নতুন কলাবাগান এলাকায় মো. খোকন বিশ^াসের স্ত্রী। গত ১৫ এপ্রিল বিকেলে জমি নিয়ে বিরোধের জের ধরে তাসলিমা বেগমসহ তার পরিবারের পাচজনকে পিটিয়ে আহত করে প্রতিবেশী সাইফুল খান, শামিম ভূইয়া, মো. নুরজামান ও তাদের স্বজনরা। গুরুতর অবস্থায় তাসলিমা বেগম চার মাস ঝালকাঠি, বরিশাল ও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল বরিশাল সদর হাসপাতালে তিনি মারা যান। এ ঘটনায় ক্ষুব্দ স্বজনরা বরিশাল থেকে অ্যাম্বুলেন্সে লাশ নিয়ে ঝালকাঠি আসেন। হত্যাকারীদের বিচারের দাবিতে তাঁরা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নেন। নিহতের স্বজনরা অভিযোগ করেন, মারামারি ঘটনায় ঘটনায় তিনি বাদী হয়ে হামলাকারিদের অসামি করে গত ২৩ এপ্রিল ঝালকাঠির আদালতে একটি মামলা দায়ের করেন। মামলাটি ঝালকাঠি থানায় লিপিবদ্ধ করা হয়।


আসামিরা প্রভাবশালী হওয়া পুলিশ তাদের গ্রেফতার করেনি। তাই হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে জেলা প্রশাসনের সহযোগিতা চাওয়া হয়।

দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে লাশ নিয়ে পরিবারে লোকজন আহাজারি করেন। ঝালকাঠির ভারপ্রাপ্ত জেলা প্রশাসক কামাল হোসেন নিহত পরিবারে সদস্যদের মৃতদেহ নিয়ে ঝালকাঠি থানায় যাওয়ার পরামর্শ দেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশকে বিষয়টি অবহিত করা হয়।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বলেন, মামলাটি তদন্ত চলছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন