শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বের অর্থনৈতিক মন্দাকে পুজি করে আন্দোলনের অপচেষ্টা করছে বিএনপি -আমু

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৩:৪৪ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বিএনপি প্রথমে খালেদা জিয়ার চিকিৎসার নামে আন্দোলন শুরু করলেন, মানুষ সাড়াদিল না, পরবর্তীতে তত্ত্বাবধায়ক সরকার-জাতীয় সরকারের দাবি করে মানুষকে বিভ্রান্ত করলেন, তাতে বিএনপির আন্দোলনও ব্যর্থ হয়ে গেলো। এখন হঠাৎ যখন রাশিয়া-ইউক্রেন যুদ্ধে বিশ্বে অর্থনৈতিক মন্দা, সারাদেশের অর্থনীতি হুমকির মুখে পড়েছে, তখন তারা জাতিকে নতুন করে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

বৃহস্পতিবার(১৮ আগষ্ট) সকালে ঝালকাঠির নলছিটিতে শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তিনি সবাইকে ধৈর্য্যধারণ করার আহ্বান জানিয়ে আরও বলেন, আমাদের বিশ্বাস যেভাবে বিভিন্ন সময় প্রধানমন্ত্রী দুরদর্শীতার মাধ্যমে দেশের মানুষকে উদ্ধার করেছেন, এবারও এই দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবেন।

নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে শোক সভায় বক্তব্য রাখেন, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, আমির হোসেন আমুর কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি, নলছিটি পৌর মেয়র আব্দুল ওয়াহেদ খান ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট জি কে মোস্তাফিজুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন