শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১৬ আশ্বিন ১৪২৯, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রাউজানের হলদিয়া থেকে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার র‌্যাব

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৬:৩৭ পিএম

চট্টগ্রামের রাউজানে অস্ত্রসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে-র‌্যাব-৭ এর সদস্যরা। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ভোর ৫টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের তোতাগাজীর ঘাটা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন পাশ্ববর্তী ফটিকছড়ি উপজেলার দক্ষিণ ধর্মপুর মেহের তালুকদার বাড়ির শফিউল আলমের ছেলে জামাল উদ্দিন (২৮) ও একই এলাকার আব্দুল মোনাফের ছেলে আবদুল মবিন (২৬)। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি ওয়ান শুটারগান, এমোনেশন (ওয়ান শুটারগান) উদ্ধার করা হয়।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, দুই অস্ত্রধারীকে গ্রেপ্তার করে থানায় সোপর্দ করেছে। অস্ত্র আইনে মামলা রুজু শেষে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

রাউজানে আগুণে পুড়ে ছাই ৩ বসত ঘর

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা:
চট্টগ্রামের রাউজানে আগুণে পুড়েছে ৩ বসত ঘর। বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ওয়াদের খীল কাজী পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন কৃষক আমীর আলী, সবজি বিক্রেতা আব্দুল মান্নান ও দিনমজুর মোসলেম মিয়া।

দিনমজুর মোসলেম মিয়ার স্ত্রী শাহেদা আকতার বলেন, আমার দীর্ঘদিনের কষ্টার্জিত স্বপ্নের জিনিসপত্র সব আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। খোলা আকাশের নিচে থাকা ছাড়া উপায় নেই। দুপুরে গোসল করে পরব সেই কাপড়ও নেই।

রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের লিডার রবিউল ইসলাম বলেন, স্থানীয় কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরীর ফোন পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে তিনটি বসতঘর ভস্মীভূত হয়েছে। তবে তাৎক্ষণিক আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন