শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগাড়ায় দুই সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ১২:০৫ এএম

চট্টগ্রামের লোহাগাড়ায় অন্যায় ও অনৈতিক কাজের প্রতিবাদ করায় দুই সংবাদকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় দৈনিক ভোরের কাগজ লোহাগাড়া প্রতিনিধি এরশাদ হোছাই ও অনলাইল পোর্টাল মহানগর নিউজ প্রতিনিধি আলাউদ্দিনসহ অজ্ঞাতনামা আরো আসামি করা হয়েছে।

গত বুধবার জাহাঙ্গীর আলম নামে এক ব্যক্তি বাদী হয়ে চট্টগ্রাম বিভাগীয় সাইবার ট্রাইব্যুনাল আদালতে এ মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার বাদী জাহাঙ্গীর আলম উপজেলার চুনতি ইউনিয়নের ফারেঙ্গা এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে।

এদিকে দুই সংবাদকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলার প্রতিবাদ জানিয়েছেন লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি ইব্রাহিম খলিল ও সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, লোহাগাড়া সাংবাদিক ফোরাম সভাপতি এমএম আহমদ মনির ও সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল খালেক।

এ বিষয়ে ভুক্তভোগী সাংবাদিকরা বলেন, মামলার বাদী একটি দোকানে গিয়ে অন্যায়ভাবে টাকা দাবির অভিযোগে স্থানীয়রা মামলার বাদীকে হাতেনাতে ধরে ফেলেন। পরে আমাদের খবর দিলে সেখানে যাই। সেখানে আরও বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা তাদের ভিডিও ধারণ করে ও বিভিন্ন পত্রিকায় নিউজ করে। এখন ওই ব্যক্তি তাদের বিরোদ্ধে হয়রানিমূলক ডিজিটাল আইনে মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন