শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

প্রেমে ব্যর্থ হয়ে ছোট বোনকে অপহরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পেশায় রং মিস্ত্রি যুবক পাভেল নিজেকে পরিচয় দিতেন বিবিএ’র শিক্ষার্থী হিসেবে। আবার ম্যাজিস্ট্রেটের পুত্র দাবি করে রাজধানীর তেজগাঁও এলাকার এক তরুণীকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু ওই তরুণীর সায় ছিলোনা পাভেলের প্রেম প্রস্তাবে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন পাভেল। সখ্য গড়ে তোলেন তরুণীর ছোট বোনের (১৪) সঙ্গে। সুযোগ বুঝে লন্ডনে বসবাসরত নিজের ছোট ভাইয়ের সঙ্গে বিয়ে দেওয়ার নিশ্চয়তা দিয়ে কিশোরীকে অপহরণ করে।
তরুণীকে ঢাকা থেকে নিয়ে যায় টাঙ্গাইলের কোন এক স্থানে। পরে কিশোরীর পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন পাভেল। মুক্তিপণ না পেলে কিশোরীকে পতিতালয়ে বিক্রির হুমকি দেয়। পুলিশকে বিষয়টি জানালে গুম করার হুঁশিয়ারিও দেওয়া হয়। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বৃহস্পতিবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি মামলা দায়ের করেন। রাতেই টাঙ্গাইলের মির্জাপুর থেকে ভুক্তভোগীকে উদ্ধার এবং পাভেলসহ তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। অপর দুজন হলেন মো. শেখ আলমগীর ও মো. জাহাঙ্গীর আলম।
গতকাল শুক্রবার নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি এইচএম আজিমুল হক বলেন, গত রোববার বিয়ের প্রলোভনে নবম শ্রেণি পড়ুয়া কিশোরীকে অপহরণ করেন পাভেল। উদ্ধার কিশোরী পাভেলের কথা বিশ্বাস করে অপহরণের শিকার হয়। কিশোরীকে অপহরণের পর পতিতালয়ে বিক্রি করার উদ্দেশ্য ছিল তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন