শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে দাম বেশী ও মূল্য তালিকা প্রদর্শন না করায় জমিরানা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৩:৫১ পিএম

রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে ডিম ও কেরোসিনের মূল্য বেশী নেওয়া এবং মাংস ও গ্যাসের মূল্য তালিকা প্রদর্শন না করায় তিনটি প্রতিষ্ঠানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

শনিবার সকালে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়। জরিমানা আদায় করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান-আল-মারুফ।
জানা যায়, নিয়মিত বাজার তদারকি কার্যক্রমের অংশ হিসেবে শনিবার সকালের দিকে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় অফিসের সহকারি পরিচালক হাসান আল মারুফের নেতৃত্বে রাজশাহী নগরীর বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেন।
নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করার সময় ডিম ও করোসিনের মূল্য বেশী নেওয়ায় মুদি দোকান কামরুল স্টোরকে ৮ হাজার টাকা, ব্যবসা প্রতিষ্ঠানে গ্যাস সিলিন্ডারের মূল্য প্রদর্শন না করায় রাফি ট্রেডার্সকে ২ হাজার টাকা এবং মাংসের মূল্য প্রদর্শন না করায় রাদিয়া মাংস স্টোরকে ১ হাজার টাকা জরিমানা করা হয় এবং পরবর্তিতে ভোক্তাদের নিকট থেকে নায্য মূল্য নেওয়া ও দাম প্রদর্শন করার জন্য সতর্ক করে দেওয়া হয়।
জনস্বার্থে এই কার্যক্রম অব্যহত থাকবে বলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় অফিসের সহকারি পরিচালক হাসান আল মারুফ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন