মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদকের ওপর অপর গ্রুপের হামলা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৭:১৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডিগ্রী ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপির সদস্য আব্দুস সামাদ ও তার কর্মী সমর্থকেরা এই হামালা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকেলে বহুরিয়া ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনার পর শফিকুল ইসলাম তার কর্মী সমর্থকেরা সমাবেশ ত্যাগ করেন।

জানা গেছে, শনিবার বিকেলে জ্বালানী তেল, পরিবহণ ভাড়াসহ দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে বহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশর আয়োজন করা হয়। ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকী। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুর রউফ, আব্দুল কাদের সিকদার, আলী এজাজ খান চৌধুরী রুবেল, তরফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজ রেজা, বানাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকী, উপজেলা যুব দলের আহবায়ক গোলাম মোস্তফা জীবন প্রমুখ।

সভা পরিচালনা করেন বহুরিয়া ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডিগ্রী। তিনি জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সদস্য ওই ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ পরাজিত হন। গতকাল কর্মী সমাবেশ চলাকালে সামাদ চেয়ারম্যানের ভাই আব্দুল হক, ছেলে রাকিব ও হাসান সিকদারের নেতৃত্বে নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাক্কির ঘটনা ঘটে। পরে শফিকুল ইসলাম ডিগ্রীর নেতৃত্বে উপজেলা বিএনপির সদস্য সুরুজ আল মামুন, আল ইমরান খান, ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক শামসুল আলম, লাল মিয়াসহ ইউনিয়নের ৪, ৫, ৬,৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সমাবেশ থেকে চলে যায়।
এ ব্যাপারে সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করে বলেন, কর্মী সমাবেশে সফল হয়েছে।

উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুর রউফ ইউনিয়ন বিএনপিসাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ডিগ্রী কেন এ ধরনের অভিযোগ করলেন তা তিনিই বলতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন