রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচন নিয়ে আন্তর্জাতিক ও জাতীয় চক্রান্ত চলছে : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ৯:১৪ পিএম | আপডেট : ৯:১৪ পিএম, ২১ আগস্ট, ২০২২

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন।আর এ নির্বাচন নিয়ে চলছে চক্রান্ত। আন্তর্জাতিক ও জাতীয় চক্রান্ত চলছে। আমি কুমিল্লাবাসীকে বলতে চাই, জাতীয় নির্বাচন আসছে। সবাইকে নৌকার পক্ষে কাজ করতে হবে। বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে হবে।

রবিবার বিকেলে ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলার প্রতিবাদ দিবস উপলক্ষে কুমিল্লা টাউন হল মাঠে মহানগর আওয়ামী লীগ আয়োজিত বিশাল গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। গণজমায়েত শেষে কুমিল্লা টাউন হল মাঠ থেকে বিশাল বিক্ষোভ মিছিল এমপি বাহারের নেতৃত্বে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

গণজমায়েতে ২১আগস্ট হামলার প্রসঙ্গ তুলে ধরে এমপি বাহার তার বক্তব্যে বলেন, একটা সময় যখন বাংলাদেশের মানুষ সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ ছিলো। বাংলা ভাই তৈরী করে মানুষ হত্যা করা হতো , তখন আমাদের নেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের নিরাপত্তার কথা চিন্তা করেছেন। আর তাই জননেত্রী শেখ হাসিনাকে থামিয়ে দিতে ২০০৪ সালের সেই সন্ত্রাসবিরোধী মহাসমাবেশে গ্রেনেড হামলা করে সব তছনছ করে দেয়।

তিনি বলেন, আল্লাহর অশেষ মেহেরবানীতে আমাদের নেত্রী বেঁচে যান। শাহাদাত বরন করেন অনেকে। আমাদের নেত্রী যখন বাংলাদেশের মানুষের কথা বলেছেন তখনই তাঁর উপর হামলা করা হয়েছে।

কুমিল্লা প্রসঙ্গে এমপি বাহার বলেন, যারা এক সময় পূবালী চত্বর থেকে টমছমব্রীজ পর্যন্ত দোকানপাট স্থাপনা ভেঙ্গে আতংক ছড়ানোর চেষ্টা করেছিলো তাদেরকে আমরা পূবালী চত্বরে গণজামায়েত ডেকে বলেছিলাম কুমিল্লাকে অশান্ত করার কোন সুযোগ নেই।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থাকতে ভয় পায় না, যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা মৃত্যুকে ভয় পায় না। আমরা জীবন দিয়ে স্বাধীনতা এনেছি। বাংলাদেশে কোন ভাবেই সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রশ্রয় দেয়া হবে না।

গণজমায়েতে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাসার, সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটু, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম জুয়েল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন