শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে র‌্যাব ও সরকারি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা : গ্রেফতার ১

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলে র‌্যাবের সিও, সরকারি কর্মকর্তা, বিদেশে লোক পাঠানো, আবাসন প্রকল্পের ঘর দেওয়া এবং অনান্য সরকারি কর্মকর্তা পরিচয়ে বিভিন্ন মানুষকে সরকারি চাকরি দেওয়ার কথা বলে অভিনব কায়দায় প্রতারণা করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়া এক প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।
গতকাল টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিছুজ্জামান ও স্কোয়াড় কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল টাঙ্গাইলের মধুপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মো. মোস্তাফিজুর রহমান ওরফে রাতুল নামের এক প্রতারককে গ্রেফতার করা হয়। সে ময়মনসিংহ জেলার ভাল্লুকা থানার রান্দিয়া ধলিয়া এলাকার মো. আবুল হোসেনের ছেলে। সে গত ৬ থেকে ৭ মাস আগে টাঙ্গাইল জেলার বিভিন্ন জায়গায় বিভিন্ন সময়ে চায়ের দোকান ও অনান্য দোকানের মালিক এবং কর্মচারীদের টার্গেট করে। পরে তাদের সাথে বসে আড্ডা দিতো এবং সে র‌্যাব-১২ এর সিও, পুলিশের এএসপি, ৩২তম বিসিএস ক্যাডার, দুদকের চেয়ারম্যান তার সর্ম্পকে বেয়াই, সে ঢাকা বিশ^বিদ্যালয় থেকে পড়াশুনা করেছে, টাঙ্গাইল শহরের সাবালিয়া এলাকায় একটি সাত তলা বিশিষ্ট এ্যাপার্টমেন্ট রয়েছে, বিদেশে তার বড় বড় আত্মীয় স্বজন রয়েছে ও সরকারি কর্মকর্তা বলে পরিচয় দিতো। গ্রেফতারকৃত আসামি রাতুল কখনো সরকারি মোটরসাইকেল নিলামে কিনে দেওয়ার কথা বলে, কখনো বিদেশে পাঠাবে বলে, আবার কখনো প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর ও কাজ পাইয়ে দেওয়ার কথা বলে প্রতারণার মাধ্যমে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গ্রেফতারকৃত প্রতারকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন