শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আড়াইহাজারে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

এক মাস ৫ দিন পর জানা গেল স্ত্রী মহিতুন বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের পর নিজ ঘরের আঁড়ার সাথে গলায় ওড়না দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়েছিল স্বামী আব্দুর রব। আড়াইহাজার উপজেলার বাজবী মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
শনিবার রাতে ময়না তদন্ত রিপোর্টে স্ত্রী মহিতুন বেগমকে পুর্ব পরিকল্পনা অনুযায়ী শ্বাসরোধ করে হত্যাকাণ্ডের রিপোর্ট প্রদান করে। ওই রাতেই আড়াইহাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর গ্রেফতার করা হয়েছে রব মিয়াকে।
গতকাল সকালে আড়াইহাজার থানার আজিজুল হক হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সাংসারিক বিভিন্ন বিষয়াদি নিয়ে মুহিতুনের সাথে স্বামী আব্দর রবের সাথে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। গত ১৬ জুলাই রাত ১০টার দিকে আব্দুর রব মিয়া, স্ত্রী মহিতুন বেগম ও তাহার সন্তানদের নিয়ে রাতের খাবার শেষ করে ঘুমাতে যায়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে আব্দুর রব মিয়া ডাক-চিৎকার করে প্রতিবেশিদের জানায় তার স্ত্রী শয়নকক্ষের পার্শ্বে দোচালা টিনের খালি ঘরে থাকা বাঁশের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
ওই সময় এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়। পরবর্তীতে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শেখ ফরহাদের নেতৃত্বাধীন মেডিকেল বোর্ড মতামত উল্লেখ করে, মহিতুনের মৃত্যু শ্বাসরোধের ফলে অ্যাসপিক্সিয়ার কারণে হয়েছিল যা ছিল পূর্ববর্তী এবং নরহত্যা প্রকৃতির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন