মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গণতন্ত্রের স্বার্থে বিএনপি ইভিএমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে

কোম্পানীগঞ্জ হাসনা মওদুদ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সাবেক উপ রাষ্ট্রপতি মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিণী সাবেক সাংসদ হাসনা মওদুদ বলেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতন্ত্র মুখী এবং নির্বাচনমুখী দল। আমরা বিশ্বাস করি বিশেষ করে যারা ইভিএম সম্পর্কে টেকনিক্যালি জ্ঞাত তাঁরা জানে। ইভিএমে কীভাবে নির্বাচন ম্যানিপুলেট (বানচাল) করা যায়। ইভিএমে ভোট ম্যানিপুলেট (বানচাল) করতে যা লাগে তা এ সরকারের জানা আছে এবং তারা এটা প্রয়োগ করবে। তারা চেষ্টা করবে ইভিএমের মাধ্যমে জনগণের রায় পাল্টে দিতে। গতকাল রোববার দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদ নগর গ্রামের মওদুদ আহমদের নিজ বাড়িতে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
হাসনা মওদুদ বলেন, ইভিএমের মাধ্যমে নির্বাচনের ফলাফলকে উল্টে দিতে পারে। গণতন্ত্রের স্বার্থে বিএনপি ইভিএমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। এটা একটি হটকারিতা ব্যবস্থা। ইভিএম আমাদের জন্য কার্যকারিতা আনবেনা। সরকার লোক দেখানো কিছু নির্বাচন করবে। এ ব্যাপারে এখন আমরা সোচ্চার। জনগণের রায যেন প্রকাশিত হয়। সেটাতেই আমরা গণতন্ত্রের রায় পাবো। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে হাসনা মওদুদ বলেন, খাবারের দাম বৃদ্ধি, তেলের দাম বৃদ্ধি, লোডশেডিং। জনগণের এই অসহনীয় কষ্টের জন্য বিএনপি তাদের পাশে দাঁড়াতে চায়। এটাকে এক নম্বর পলিটিক্যাল এজেন্ডা করে দিয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এটাতে এলাকাবাসী খুশি। জনগণের কথা বলার জন্য একটা পার্টি আছে। বিএনপি জনগণের পক্ষে কথা বলেছে, এবং বলবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সাবেক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আতোয়ার হোসেন পাভেল, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হোসেন মোহাম্মদ এরশাদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন