মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে ছাত্রলীগ নেতার বোনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, স্বর্ণালংকার ও নগদ টাকা লুট

মাদারীপুর থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৬:১৯ পিএম

মাদারীপুরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদারের আমেরিকা প্রবাসী বোনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় এমনটাই অভিযোগ ভুক্তভোগী পরিবারের। মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদের বোন খাদিজা বেগম ও তার স্বামী মিল্টন শিকদার আমেরিকা প্রবাসী। তারা গত ৩০ শে জুন আমেরিকা থেকে মাদারীপুরের পৈতৃক বাড়ি মহিষেরচর এলাকায় আসেন। সোমবার দিবাগত রাত ২ টার দিকে বাসার দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে ৮জন মুখোসধারী ডাকাত। এসময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা ৫ ভরি স্বর্ণালংকার, ডলার ও মোবাইল ও ল্যাপটপ সহ ২০ লক্ষ টাকার জিনিসপত্র নিয়ে যায়।

ভুক্তভোগী খাদিজা বেগম বলেন, আমি আর আমার স্বামী আমেরিকার সিটেজেন। গত ২ মাস আগে ছুটি কাটাতে গ্রামের বাড়ি এসেছি। গতকাল মধ্যরাতে ঘরের দরজা ভেঙে ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে রাখা সোনার দুল, বালা, হার সহ ৬ থেকে ৭ ভরি সোনা, ১০ হাজার ডলার, আমেরিকা থেকে নিয়ে আসা ৫ টি আইফোন মোবাইল ও ১টি ল্যাপটপ নিয়ে যায়। আমি প্রশাসনের কাছে দাবী তারা যেন দ্রুত ডাকাতদের গ্রেফতার করে আমাদের ডাকাতির মালামাল উদ্ধার করে দেয়।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার বলেন, রাতে আমার বোনের বাড়িতে মুখোশধারী ডাকাতদল সদস্যরা অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে ২০ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। আমরা এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) চাইলাউ মারমা জানান, ডাকাতির ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতাদের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন