রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল, পুলিশের বাঁধা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৬:২৫ পিএম

কেন্দ্রীয় বিএনপির নির্দেশে আন্দোলন সংগ্রামকে বেগবান করতে এবং গণ বিরোধী সরকার কর্তৃক জ্বালানী তেল পরিবহন ভাড়া, দ্রব্যমূল্য বৃদ্ধি এবং ভোলায় পুলিশ কর্তৃক গুলি করে ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক দল নেতা হত্যা, লোডশেডিং ও ভোজ্য তেল এর মূল্য বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা বিএনপি। মঙ্গলবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ওপর মাইজবাগ বাজারে ওই বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়েছে। মিছিলটি মাইজবাগ পাঁচপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে আসার পর পুলিশি বাঁধার সম্মুখীন হয়। এক পর্যায়ে ওই স্থানেই সংক্ষিপ্ত সমাবেশ করে।

উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবুর ব্যানারে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, এড. শাহজাহান কবীর, শাহজাহান জয়পুরী, সাধারণ সম্পাদক এ,কে,এম হারুন অর রশীদ, যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার আলী টিপু, সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, পৌর বিএনপির সহ সভাপতি সালাউদ্দিন খুররম, সাধারণ সম্পাদক নূরে আরম জিকু, যুগ্ম সম্পাদক নূরুন্নবী, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামীম তালুকদার, সদস্য সচিব কামাল হোসেন সরকার, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ফরহাদ হোসেন, যুগ্ম আহ্বায়ক রনি রহমান, রাফসান আহম্মেদ রুমন, ইউসুফ, পৌর ছাত্রদলের আহ্বায়ক তারেক আফরোজ নওশাদ, সদস্য সচিব রিদওয়ান আহমেদ রিজন, ইউনিয়ন এবং পৌরসভার ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপজেলার নেতাকর্মীদের আরো সুসংগঠিত হয়ে কেন্দ্রীয় নির্দেশে আগামী আন্দোলন সংগ্রামকে আরো বেগবান করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করার প্রস্তুতি নিতে বলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন