সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুনিরা বঙ্গবন্ধুর আদর্শ কে হত্যা করতে পারেনি --- রাসেল সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৭:১৪ পিএম

গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেছেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে আসছি। তার আদর্শকে বুকে ধারণ করে একদিন ইনশাআল্লাহ আমরা সোনার বাংলা গড়ে তুলবোই।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গাজীপুর মহানগর ১৫ নং ওয়ার্ড যুবলীগের উদ্যোগে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরের ভোগড়া মধ্যেপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা সভার দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


গাজীপুর মহানগর যুবলীগের ১৫ নং ওয়ার্ডের আহ্বায়ক মোঃ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে ও মহানগর ১৫ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক সোহরাব হোসেনের সঞ্চালনায় শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল আহসান সরকার রাসেল আরো বলেন, বর্তমান সরকার যখন দেশকে উন্নতির দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক সেই মুহূর্তে একটি মহল সরকার ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের এই ষড়যন্ত্র কোনদিনই সফল হবে না। আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করবে।

 


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সুমন আহমেদ শান্ত বাবু।


সভায় উপস্থিত ্স্্ ছিলেন গাজীপুর মহানগর ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, সাবেক মেম্বার আতাউর রহমান, গাজীপুর মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজিব, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য দেলোয়ার হোসেন দেলু ১৫নং ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কমিটি সদস্য মোঃ আনোয়ার পারভেজ প্রমুখ। আলোচনা শেষে মিলাদ মাহফিল দোয়া ও গণভোজের আয়োজন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন