বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুয়াকাটায় পর্যটকের লাশ উদ্ধার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

 কুয়াকাটায় সমুদ্রে গোসল করতে নেমে নিখোঁজ পর্যটক সবুজ নামে একজনের লাশ ২০ ঘণ্টা পর সমুদ্র থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল সকাল ১১টায় সৈকতের পশ্চিম কুয়াকাটা শুটকি পল্লী সংলগ্ন সমুদ্রে জেলের জালে আটকে থাকা অবস্থায় লাশটি দেখতে পায় জেলেরা। পরে খবর পেয়ে মোশারেফ মাঝি ও আজিজুল হক নামের দুই জেলে নৌকায় করে সবুজের লাশ তীরে নিয়ে আসে। ফায়ার সার্ভিস ও ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধার করে মহিপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। প্রাথমিক সুরতহাল শেষে স্বজনদের কাছে তুলে দেয়া হবে বলে জানান মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো. আবুল খায়ের।
ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোনের পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, গত সোমবার দুপুর ১টার দিকে পর্যটক সবুজ সমুদ্রে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। নিখোঁজের পর পরই ফায়ার সার্ভিসের সহযোগিতায় ট্যুরিস্ট পুলিশ লাশটি উদ্ধারে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করি। কিন্তু তাৎক্ষণিক তাকে খুঁজে পাওয়া যায়নি। গতকাল জেলেদের জালে আটকা পড়া অবস্থায় দেখা যায়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে নিয়ে আসা হয়। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
হত্যা মামলায় একজনের কারাদÐ
মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : মানিকগঞ্জে হ্যালোবাইকের ধাক্কায় সদর থানার ওসি তাহের মিয়া নিহতের মামলায় এক ব্যক্তিকে তিন বছরের সশ্রম কারাদÐ দিয়েছে আদালত। একইসাথে ১০ হাজার জরিমানা অনাদায়ে আরো তিন মাসের বিনাশ্রম করাদÐ প্রদান করা হয়েছে। গতকাল অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য্য আসামির উপস্থিততে এ রায় প্রদান করেন। দÐিত আক্তার হোসেনের বাড়ি নরসিংদী সদরের মাত্র এলাকায়। তিনি মানিকগঞ্জ শহরের ভাড়ায় হ্যালোবাইক চালাতেন।
মামলার বিবরনীতে জানা যায়, ২০১১ সালের ৩০ আগস্ট সকালে মানিকগঞ্জ শহরের খালপাড় এলাকায় আসামি আক্তার হোসেন হ্যালোবাইক দিয়ে তৎকালিন সদর থানার ওসি আবু তাহের মিয়াকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলে রের্ফাড করেন কিন্তু ঢাকায় নেওয়া পথে রাস্তায় তার মৃত্যু হয়। পরে এঘটনায় এসআই আশিষ কুমার মৌত্র বাদি হয়ে আক্তার হোসেনকে আসামি করে সদর থানায় মামলা করেন এবং আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন