সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নবাবগঞ্জ ও হাকিমপুর বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ মিছিল অনুষ্ঠিত!

বিরামপুর( দিনাজপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৭:৩৮ পিএম

আজ বুধবার, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকল প্রকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বিএনপি'র কর্মীদের হত্যার প্রতিবাদে নবাবগঞ্জ থানা বিএনপি ও হাকিমপুর থানা বিএনপি পৃথক পৃথক কর্মসূচি পালন করে। এ লক্ষ্যে নবাবগঞ্জ ও হাকিমপুর উপজেলা বিএনপির উদ্যোগে

পৃথক সমাবেশ অনুষ্ঠিত হয়। নবাবগঞ্জ গঞ্জ থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম, হাকিমপুর থানার বিএনপি'র সভাপতি ফেরদৌস আলীর সভাপতিত্বে পৃথক পৃথক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পৃথক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ও দিনাজপুর-৬ সম্ভাব্য বিএনপি দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী ডাঃ এ জেড এম জাহিদ হোসেন বলেছেন, রাখেন, এই অনির্বাচিত আওয়ামী লীগ সরকার ১০ টাকা কেজি দরে চাল এবং ঘরে-ঘরে চাকরি দেয়ার কথা বলে ক্ষমতায় এসে আজ চাল, ডাল, তেল সহ কৃষকের সারের দাম বাড়িয়ে দিয়ে জনগনের সাথে প্রতারণা করেছে। আওয়ামী লীগ মুখে যা বলে বাস্তবে তা করেনা এটাই তার প্রমান।

তিনি আরো বলেন, ভোলায় শান্তি পূর্ণ সমাবেশে পুলিশ গুলি চালিয়ে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের সভাপতি নূরে আলমকে হত্যা করছে। খালেদা জিয়া অনেক অসুস্থ্য যেনেও সরকার তাকে অবৈধ্য ভাবে জোর পূর্বক আটকে রেখে তাকে বিদেশে চিকিৎসা নিতে যেতে দিচ্ছেনা।
আগামী দিনে দলের যে কোন কর্মসূচী বাস্তবায়নে দিনাজপুর জেলার প্রতিটি ইউনিটকে প্রস্তুত থাকার আহ্বান জানান তিনি।
জ্বালানী তেলসহ নিত্য পণ্যের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ এর লোডশেডিং, গণপরিবহনের ভারা বৃদ্ধি সহ ভোলায় পুলিশের গুলিতে সেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদের সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের হাকিমপুর ও নবাবগঞ্জ উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশের নেতৃত্ব দেন কেন্দ্রীয় নেতা ।

সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মিছিল সহকারে সকাল থেকে দলীয় নেতা-কর্মীরা বিক্ষোভ সমাবেশে যোগ দেন করে। বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতি ঘটে বিক্ষোভ সমাবেশে। পৃথক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন,

দিনাজপুর জেলা বিএনপির'র সভাপতি এ্যাড, মোফাজ্জল হোসেন দুলান, সাধারণ সম্পাদক বখতিয়ার আহম্মেদ কচি, সাংগঠসিক সম্পাদক আমিনুল ইসলাম মুন্না, দিনাজপুর (৪) আসনের সাবেক এমপি আখতারুজ্জামান মিয়া, সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তফা কামাল মিলন, জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক আবুজার সেতু, সাবেক সভাপতি মোস্তফা কামাল মিলন, হাকিমপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সাবেক সভাপতি আধ্যাপক আকরাম হোসন মন্ডল, হাকিমপুর উপজেলা বিএনপি'র সভাপতি ফেরদৌস রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শিল্পি, পৌর বিএনপিসাধারণ সম্পাদক নাজমুল হক, মহিলা ভাইন চেয়ারম্যান পারুল নাহার, নগর থানা বিএনপি'র ভারপ্রাপ্ত সভাপতি সাবেক চেয়ারম্যান তরিকুল ইসলাম বিধান নগর ইপি চেয়ারম্যান অধ্যাপক নজরুল ইসলাম হতে, সহ স্থানীয় বিএনপি, ছাত্রদল, যুবদল, মহিলা দল, সেচ্ছাসেবক দল সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন