সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু ছিলেন মানবিক ও সাহসী নেতা : এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৯:৩১ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মানবিক ও সাহসী নেতা উল্লেখ করে কুমিল্লা-৬ আসনের এমপি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন, জাতির পিতা তার ২৩ বছরের রাজনীতির জীবনে ১৪ বছর জেলে কাটিয়েছেন। বঙ্গবন্ধুর ত্যাগের ফসল আজকের স্বাধীন বাংলাদেশ। বঙ্গবন্ধু বাঙালি জাতিকে ভৌগোলিক মুক্তি দিয়েছেন। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিকে অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ মর্যাদাশীল জাতি হিসেবে বিশ্বের বুকে স্থান করে নিয়েছে।

বুধবার দুপুরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের মন্তেরমূড়া এলাকায় তৃণমূল জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার এসব কথা বলেন।

করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূমিকা উল্লেখ করে এমপি বাহার বলেন, অত্যন্ত দূরদর্শিতা ও সাহস নিয়ে করোনা সংকট মোকাবেলা করেছেন শেখ হাসিনা। আজকে সারা বিশ্বে যে অর্থনৈতিক মন্দা চলছে শেখ হাসিনা তা মোকাবেলায় নানা পদক্ষেপ গ্রহণ করছেন।

আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনার আহ্বান জানিয়ে এমপি বাহার বলেন, শেখ হাসিনার নেতৃত্বে পরবর্তী প্রজন্মের জন্য উন্নত সমৃদ্ধ দেশ নিশ্চিত করতে হবে।

কুমিল্লা প্রসঙ্গে এমপি বাহার বলেন, কুমিল্লাকে সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং মুক্ত করেছি। মাদক এখনো বন্ধ করতে পারেনি। কুমিল্লাকে মাদকমুক্ত করতে সামাজিক আন্দোলন গড়ে তুলতে সমাজের সর্বস্তরের সকলের সহযোগিতা চাই। আপনার সন্তানকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলনের বিকল্প নেই।

কুমিল্লা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার, মহানগর যুবলীগের আহবায়ক আবদুল্লাহ আল মাহমুদ সহিদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল, পাঁচথুবী ইউপি চেয়ারম্যান হাসান রাফি রাজু, সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন