বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মগবাজারে হোস্টেল সুপারকে হত্যার অভিযোগ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

রাজধানীর বড় মগবাজারে আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের কর্মজীবী মহিলা হোস্টেল সুপার ইতি আফরিন সম্পা আত্মহত্যা করেননি। তাকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বরিশাল প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন ইতি আফরিন সম্পার বাবা আবু ছালেক মাস্টার। তিনি দাবি করেন, ঈদের ছুটিতে বাড়ি আসার জন্য সদরঘাট পর্যন্ত এসেছিল ইতি। কিন্তু কোনো একজনের ফোন পেয়ে সে বরিশালে না এসে পুনরায় হোস্টেলে ফিরে যায়। কিন্তু কে সেই ব্যক্তি, তাকে ফোন করে সে বিষয়টি জানায়নি। এরপরেই তার লাশ উদ্ধার করা হয়।
আবু ছালেক মাস্টার বলেন, আমার মেয়েকে হত্যা করে লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখেছে খুনি। ঘটনার আড়াই মাস পেরিয়ে গেলেও এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এমনকি মামলার তদন্তও ঝুলিয়ে রাখা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা রমনা মডেল থানার উপপরিদর্শক নারায়ণ সরকার বলেন, ইতির ময়নাতদন্তের রিপোর্ট এখন পর্যন্ত আমাদের হাতে আসেনি। তাছাড়া জব্দ করা তার মুঠোফোন দুটি নিয়ে তদন্ত করছে সিআইডি বিভাগ। সেখান থেকেও কোনো রিপোর্ট পাওয়া যায়নি। ময়নাতদন্ত এবং সিআইডি’র রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। সংবাদ সম্মেলনে নিহত ইতি আফরিন সম্পার মা লাভলী ইয়াসমিন সেফালী, বড় ভাই সাইফুল ইসলাম এবং ভাগ্নি অনন্যা ইয়াসমিন বৃষ্টি উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন