সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুক্তাগাছায় পল্লী বিদ্যুতের দালালদের হাতে বিদ্যুৎ গ্রাহক খুন

ময়মনসিংহ অফিস | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ৪:৫১ পিএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহের মুক্তাগাছায় পল্লী বিদ্যুতের দালালদের হাতে নির্মমভাবে খুন হয়েছেন এক বিদ্যুৎ গ্রাহক। আজ শনিবার সকাল ৯ টায় দুল্লা ইউনিয়নের ভদ্রের বাইদ এলাকার গুদুর মোড়ে ঘটনাটি ঘটেছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি- ১ এর আওতায় উপজেলার পাহাড়ি এলাকা বিন্নাকুড়ি ভদ্রের বাইদে ২০১৫-১৬ অর্থ বছরে বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়।

এ নিয়ে স্থানীয় সন্ত্রাসী পিচ্চি সামাদের নেতৃত্বে গড়ে উঠে একটি দালাল চক্র। তারা পল্লী বিদ্যুতের এক শ্রেণির কর্মকর্তা-কর্মচারীদের সাথে আঁতাত করে গ্রাহকের কাছ থেকে প্রতি মিটারে ১০ হাজার টাকা করে আদায় করে। স্থানীয় গুদুর মোড় এলাকার আমীর, নজির ও মহির উদ্দিন এর নিকট থেকে ৭ টি মিটার বাবদ ৭০ হাজার টাকা নেয়।

দীর্ঘ দিনেও তাদের বাড়িতে বিদ্যুৎ লাইন দিতে পারেনি। পরে আমীর গংরা টাকা ফেরত চাইলে এ নিয়ে তাদের সাথে সামাদ গংদের বাকবিতণ্ডা হয়। এরই জের ধরে শনিবার সকাল ৯ টায় গুদুর মোড় সাহা বাড়ির সামনে আমীর ও পিচ্চি সামাদের লোকজনের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সামাদ ও তার লোকজন দাঁড়ালো অস্ত্র নিয়ে আমীর ও তার সাথে থাকা মহির উদ্দির এবং নজিরের উপর চড়ায় হয়।

বুকে ও পিঠে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই আমিরের মৃত্যু হয়। এসময় মহির উদ্দির ও নজির গুরুতর আহত হলে তাদেরকে জরুরী ভিত্তিতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন