রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশে ইসলামী সমাজব্যবস্থা চালু থাকলে শান্তি বিরাজ করবে

কক্সবাজারে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় আমীর মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেন, দেশে ইসলামী শাসন ব্যবস্থা না থাকার কারণে খুন খারাবী, দুর্নীতি ও মানুষের সম্পদ লুটপাট হচ্ছে। ইসলামী সমাজ ব্যবস্থা চালু থাকলে দেশে শান্তি বিরাজ করবে। বাংলাদেশ নেজামে ইসলাম দেশে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার সংগ্রাম করে যাচ্ছে। অতীতে খতীবে আজম মাওলানা ছিদ্দিক আহমদ ও মাওলানা আতাহার আলী ২২ দফা আন্দোলনের মাধ্যমে ইসলামী সমাজ প্রতিষ্ঠার সংগ্রাম করেছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে পার্টির কক্সবাজার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিকেলে শহরের একটি অভিযাত হোটেলে কক্সবাজার ব্যুরো বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির তৃবার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে মাওলানা ক্বারী আব্দুল খালেক নিজামীকে সভাপতি ও মাওলানা আব্দুর রহমান জিহাদীকে সাধারণ সম্পাদক করে তিন বছরের জন্য ৩৯ সদস্য বিশিষ্ট কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়।
নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলার আমীর মাওলানা হাফেজ ছালামতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, ভারপ্রাপ্ত মহাসচিব প্রিন্সিপাল মাওলানা মঞ্জুরুল কাদের চৌধুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ২৬ আগস্ট, ২০২২, ১:৫৬ এএম says : 0
Good luck. Do not just talk, work on the goal as well.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন