বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১০:৪২ পিএম

ঝালকাঠির রাজাপুরে সাদিয়া আক্তার (৩০) নামে হত্যা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ সদস্যরা। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে থানা পুলিশের সহায়তায় উপজেলার আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজ সংলগ্ন এলাকার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। সাদিয়া উপজেলা সদরের তুলাতলা এলাকার মো. রেজাউল হোসেনের স্ত্রী ও নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা সদরের মেয়ে।

পুলিশ জানায়, ২০০৯ সালে নারায়ণগঞ্জের সিদ্বীরগঞ্জ কদমতলী থানায় একটি হত্যা মামলায় সাদিয়া আসামী হয়। পরে ঐ মামলায় সাদিয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে দীর্ঘদিন পলাতক ছিল। দুইমাস পূর্বে সাদিয়া তার স্বামীসহ রাজাপুর উপজেলার আলহাজ লালমোন হামিদ মহিলা কলেজ সংলগ্ন এলাকার আবুল হোসেন এর বাড়ীতে ভাড়া উঠেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ঐ বাসা থেকে সাদিয়াকে গ্রেপ্তার করে।

স্থানীয়রা জানায়, সাদিয়া তার এলাকা কিশোরগঞ্জ উপজেলায় দ্বৈত প্রেমে জড়িয়ে পরে। ঐ সময় সাদিয়া পোশাক কারখানায় চাকুরী করতেন এবং নারায়ণগঞ্জের সিদ্বীরগঞ্জ এলাকায় থাকতেন। সাদিয়া তার এক প্রেমিককে ঐ এলাকায় ডেকে মারধর করলে গুরুতর আহত হয়ে ঐ প্রেমিক মারা যায়। সেই ঘটনায় একটি হত্যা মামলা হয় নারায়ণগঞ্জের সিদ্বীরগঞ্জ কদমতলী থানায় এবং সাদিয়াও হত্যা মামলার আসামি হয়। পরে অপর প্রেমিককেও বাদ দিয়ে রাজাপুর উপজেলা সদরের তুলাতলা এলাকার মো. রেজাউল হোসেনকে বিয়ে করে সাদিয়া তার নাম পরিবর্তন করে রিয়া হয়ে আত্মগোপনে ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন