শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে বসতবাড়ি দখলে নিতে প্রতিপক্ষের হামলা একই পরিবারের ৩ জন আহত

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রূপগঞ্জে অবৈধভাবে বসতবাড়ি দখলে নিতে প্রতিপক্ষের লোকজন বাড়ি-ঘরে হামলা ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় প্রতিপক্ষের লোকজন মা-ছেলে ও ছেলের বউসহ তিনজনকে পিটিয়ে আহত করেছে বলেও অভিযোগ রয়েছে। গতকাল সকালে উপজেলা গোলাকান্দাইল ইউনিয়নের ৫ নং ক্যানাল এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগি সেলিম মিয়া জানান, তাদের গ্রামের বাড়ি হাইমচরের কাটাখালী এলাকায়। সেখানে বাড়িঘর বিক্রি করে রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫ নং ক্যানাল এলাকায় সাড়ে ১৫ শতাংশ জমি কিনে গত ১৮ বছর ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছে। রাজধানী ঢাকায় বসবাসকারী লুৎফর রহমান নামে এক প্রভাবশালী ব্যক্তি অবৈধভাবে জমির মালিকানা দাবি করে আসছে। গতকাল সকালে লুৎফর রহমান ও তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সেলিম মিয়ার বাড়িঘরে হামলা ভাঙচুর চালায়। এসময় সন্ত্রাসীরা দুইটি দোকান, বিদ্যুতের মিটার, ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন সেলিমের বড় ভাই শামীম, মা সুরাইয়া আক্তার, ভাবি সাদিয়া ইসলামকে এলোপাথারিভাবে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেয়। এসময় সেলিম ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা সটকে পড়ে।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, জরুরী সেবা ৯৯৯ এ কল পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাজ বন্ধ করে দেয়। তবে এ ব্যাপারে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ২৬ আগস্ট, ২০২২, ১:৫০ এএম says : 0
Wild East at it best. Total lawless country.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন