শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধান আসামি গ্রেফতার

চাঞ্চল্যকর সাংবাদিক হত্যা মামলা

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল অদ্য ২৫ আগস্ট ২০২২ খ্রিষ্টাব্দ রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন নবীগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে চাঞ্চল্যকর সাংবাদিক গোলাম রাব্বানী হত্যা মামলার প্রধান পলাতক আসামি পিয়ালকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ২ আগস্ট তারিখে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন খাসনগর দিঘীরপাড় এলাকায় পূর্ব শত্রুতারজেরে আসামি পিয়াল ও তার অন্যান্য সহযোগীরা পরস্পর যোগসোজশে গোলাম রাব্বানী নামক সাংবাদিককে বাসা থেকে ডেকে নিয়ে শ^াসরোধ করে হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে দিঘীর পানিতে ফেলে দেয়।
এই মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনায় নিহত সাংবাদিক গোলাম রাব্বানীর স্ত্রী মোছা. আখিনুর বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ধৃত আসামি পিয়াল উক্ত মামলার প্রধান আসামি। মামলা হওয়ার পর থেকেই সে কৌশলে আত্মগোপন করে বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল।
উপরোক্ত মর্মান্তিক হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত পলাতক আসামিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য র‌্যাব-১১ এর একটি চৌকস দল গোয়েন্দা অনুসন্ধান শুরু করেছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন