বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগাতিপাড়ায় গরুসহ তিন চোর আটক

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৬:০৭ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় গরু চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। এ সময় চুরি যাওয়া দুটি গরু উদ্ধার এবং চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার জামনগর এলাকা থেকে তাদের আটক করে পুলিশ। আটককৃতরা হলো রাজশাহীর মতিহার থানার বুথপাড়া গ্রামের জাহিদ হোসেনের ছেলে আব্দুর রহীম (১৯), বাঘা থানার মহদিপুর গ্রামের ইমারুল ইসলামের ছেলে সাহেদ আলী (২০), কাটাখালি থানার কোখন্ডি খাঁপাড়া গ্রামের মৃত রস্তুম আলীর ছেলে ফরিদ (২০)।

মডেল থানা সুত্রে জানা যায়, ওই রাতে আনুমানিক ৩ টার দিকে জামনগর পশ্চিমপাড়া গ্রামের আতিকুর রহমান তার গোয়াল ঘরে শব্দ শুনে টর্চ লাইট দিয়ে দেখেন কেউ তার গরু চুরি করছে। তার ডাক-চিৎকারে চোরদের পেছনে ধাওয়া করেন স্থানীয়রা। এর পর চোরের দল গরু দুটি মিনি ট্রাকে তোলার চেষ্টা করে। বিষয়টি নিকটস্থ পকেটখালি পুলিশ ফাঁড়ির সহযোগীতায় তিন গরু চোর, দুটি গরু ও চুরির কাজে ব্যবহৃত ন-১৮-৯৭৭৪ নম্বরের একটি মিনি ট্রাক জব্দ করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, গরু চুরির ঘটনায় মামলা হয়েছে। চুরির কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়েছে এবং গরুর প্রকৃত মালিকদের বুঝিয়ে দেয়া হয়েছে। এছাড়া আটককৃতদের শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন