শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি জামায়াত ধ্বংসাত্মক রাজনীতি করে: ওমর ফারুক চৌধুরী এমপি।

গোদাগাড়ী, রাজশাহী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৮:২৫ পিএম

 রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নে জাতীয় শোক দিবস জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৯৭৫ সালের ১৫ই আগস্টে শাহাদত বরণকারী শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী তানোর ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী উন্নয়নের আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ীতে যুবলীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।


উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও গোদাগাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ অয়েজ উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, কাঁকনহাট পৌরসভার সাবেক মেয়র আব্দুল মজিদ মাষ্টার, রিশিকুল ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম টুলু উপজেলা আওয়ামীলের ধর্মবিষয়ক সম্পদক আবুল কালাম আজাদ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে, এমপি ওমর ফারুক চৌধিরী বলেন, ঐদেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। ওমর ফারুক চৌধুরী এমপি।

বিএনপি জামায়াতের মিস্টি কথায় না ভুলে আওয়ামীলীগের সাথে থাকুন, শেখ হাসিনার সাথে থাকুন, ভাল কাজের সাথে থাকুন, উন্নয়নের সাথে থাকুন। ২০০১ সালের কিছু সুশীল ও দুটি দেশের দূতাবাস কর্মীরা ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে হারিয়ে দিয়েছিল। বিশ্বের সব জায়গাতেই জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি। পৃথিবীতো আজকে গ্লোবাল ভিলেজ। আজকে আমরা একে অন্যের ওপর নির্ভরশীল। বিশ্বব্যাপী যেখানে পণ্যের দাম বেড়ে যাচ্ছে, আমরা তো এগুলোর বাইরে যেতে পারি না। সেই ধাক্কা আমাদের উপর এসে লাগছে।
দেশের এই অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে মাত্র ১৫ টাকা কেজিতে ১৫ লাখ মানুষকে চাল দেয়ার ঘোষনা কররছেন প্রধান মন্ত্রী শেখ হসিনা।
রেশন কার্ড এর ব্যবস্থা করা হবে। এক কোটি পরিবার এই রেশন কার্ড পাবে। এখান থেকে ন্যায্যমূল্য তারা তাদের পণ্য কিনতে পারবে। অচিরেই সরকার কার্যকর ব্যবস্থা গ্রহন করবেন।
আপনি আওয়ামীলীগ ও বঙ্গবন্ধর নাম ভাঙিয়ে হেরোইন ব্যবসাা করবেন , জুয়া খেলবেন, চাঁদাবাজি করবেন, অবৈধ কাজ করবেন এটা হতে দেযা হবে না। মাদক ব্যবসায়ীরা, জুয়াড়িরা, চাঁদাবাজেরা আমাদের কিছু নেতা ও জনপ্রতিদের অবৈধ অর্থ দিয়ে সহজে ম্যানেজ করে নৌকা ফুটা করতে সাহায্য করে থাকে। যে সব নেতারা নৌকা ফুটা করেছেন তাদের তালিকা প্রধান মন্ত্রী শেখ হাসিনা করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা শুরু হয়ে গেছে। তারা এখন তসবি নিয়ে ভাল করে ধর্মকর্ম শুরু করুক। যে সব নেতা আওয়ামীগীগের নাম ভাঙিয়ে মানুষের হক নষ্ট করছেন, সম্পদ কেঁড়ে নিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন