শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নওগাঁর মান্দার দেলুয়াবাড়ী বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮ টার দিকে আতিকুর রহমান সরদার নামের ১ যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।


নিহত আতিকুর রহমান কুসুম্বা ইউনিয়নের হাজী গোবিন্দপুর বালকাপাড়া গ্রামের মোজাহার আলী মন্ডলের ছেলে। আহতরা হলেন, কুসুম্বা ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক একই গ্রামের জিল্লুর রহমান ও আনোয়ার হোসেন। এ ঘটনায় রায়হান ও আবদুল মজিদ নামে দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে দেলুয়াবাড়ি বাজারের প্রতিবন্ধী স্কুলের সামনে দুটি মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। অজ্ঞাত এক মোটরসাইকেলের চালককে মারধর করেন দেলুয়াবাড়ি বাজারের একটি গ্রুপ।

ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার রাত পৌনে ৮টার দিকে দেলুয়াবাড়ি বাজারের মুরগিপট্টি এলাকায় ২০ থেকে ২৫ জন যুবক সংঘবদ্ধ হয়ে রামদা, চাইনিজ কুড়ালসহ বিভিন্ন অস্ত্র নিয়ে আতিকুর রহমানের ওপর অতর্কিত হামলা করেন। তাকে বাঁচাতে গেলে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আইনুল হক, বালাকাপাড়া গ্রামের জিল্লুর রহমান ও আনোয়ার হোসেনকে কুপিয়ে জখম করা হয়। পরে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন।

উপপরিদর্শক জাহিদ হোসেন বলেন, আতিকুর রহমান হত্যাকাণ্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আতিকুর রহমান সরদার নিহতের ঘটনায় তার ছোটভাই রুবেল আহমেদ সরদার বাদি হয়ে ২০ জনের নাম উল্লেখসহ আরো অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে দুই আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন