বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ২:৩৯ পিএম

কুষ্টিয়ায় প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় রানা (১৭) নাম এক কলেজছাত্র এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে। শনিবার বিকালে কুষ্টিয়া সদর উপজেলার ঝাউদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্কুলছাত্রী বর্তমানে কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ওই ছাত্রী জানান, শনিবার বিকালে ঝাউদিয়া বাজারের কালিতলা এলাকায় প্রাইভেট পড়তে গেলে এলাকার দূর সম্পর্কের দুলাভাই আশরাফুল ইসলাম দেখা করার জন্য খবর দেন।


পড়া শেষে গোলাপের হোটেলে দেখা করতে গিয়ে সেখানে রানাকে দেখেন। রানার উত্যক্তের বিষয়ে কথা বলার একপর্যায়ে সে পকেট থেকে ধারাল কিছু একটা বের করে মুখে ও হাতে আঘাত করে পালিয়ে যায়। রানা তাকে কয়েক বছর যাবত উত্যক্ত করে আসছে বলেও জানান তিনি।
কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আশরাফুল আলম বলেন, ওই ছাত্রীর মুখে ও হাতে আঘাত রয়েছে।


ব্লেড বা খুর জাতীয় কিছু দিয়ে আঘাত করা হয়েছে। তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
ঘটনার বিষয়ে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার অফিসার ইনচার্জ (ওসি) আননুর জায়েদ জানান, রাতে অভিযুক্ত আশরাফুলকে আটক করা হয়েছে। ঘটনার মূলহোতা রানাকে আটকের চেষ্টা চলছে।


তবে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার এখনো থানায় লিখিত অভিযোগ দেয়নি। তারপরও পুলিশ ঘটনা জানতে পেরে রানাকে আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন