সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রায়পুরে বিএনপি ও আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচী, সংঘাতের আশংকা!

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৫:৩১ পিএম

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় বিএনপি ও আ’লীগের কর্মসূচী ঘোষণাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মূল্যে কর্মসূচী বাসস্তবায়নের লক্ষে নিজ নিজ দল অনড় অবস্থানে থাকায় এ উত্তেজনা দেখা দিয়েছে। কর্মসূচী পালনকে কেন্দ্র করে অনেকে সংঘাত সংঘর্ষের আশংকাও করছেন।

জ¦ালানী তেল, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে আগামীকাল সোমবার (২৯ আগষ্ট) বিকাল ৩টায় রায়পুর বাসস্ট্যান্ডে জন সমাবেশ করবে বিএনপি। অপরদিকে একই সময়ে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগ রায়পুর বাসস্টান্ডে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ঘোষণা করেছেন। এছাড়া উপজেলা আওমীলীগ ও সহযোগী সংগঠন রায়পুর নতুন বাজারে এবং পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন রায়পুর প্রাইম ব্যাংকের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচী ঘোষণা করেছে।

উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের জনসমাবেশের কর্মসূচী আগ থেকেই পূর্বনির্ধারিত। ইতিমধ্যে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যেকোনো মূল্যে শান্তিপূর্ণ উপায়ে জনসমাবেশ করা হবে। এদিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান বলেন, উপজেলা পৌর শহরের বাসস্ট্যান্ডে, নতুন বাজারে এবং প্রাইম ব্যাংকের সামনে শোকসভা ও বিএনপি জামায়াতের নাশকতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করা হবে। শান্তিপূর্ণ রায়পুরে বিএনপিকে কোনো ধরণের বিশৃঙ্খলা করতে দেয়া হবে না।

রায়পুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়–য়া বলেন, দুই দলের কর্মসূচীর কথা শুনেছি তবে যেকোনো সংঘাতময় পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন