সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ইউক্রেনের পাঁচটি কমান্ড পোস্ট ধ্বংস করেছে রুশ বাহিনী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৭:১০ পিএম

মঙ্গলবার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র লেফটেন্যান্ট-জেনারেল ইগর কোনাশেনকভ জানিয়েছেন, ইউক্রেনে তাদের বিশেষ সামরিক অভিযানে গত দিনে রাশিয়ার যুদ্ধ বিমান, ক্ষেপণাস্ত্র এবং আর্টিলারি সৈন্যরা পাঁচটি ইউক্রেনীয় সেনা কমান্ড পোস্টে আঘাত করেছে।

‘অপারেশনাল-ট্যাক্টিক্যাল এবং আর্মি এভিয়েশন এয়ারক্রাফ্ট, মিসাইল ট্রুপস এবং আর্টিলারি ইউক্রেনের ভূখণ্ডে সামরিক সাইটগুলিতে আক্রমণ চালিয়ে যাচ্ছে। গত ২৪ ঘন্টার মধ্যে, তারা ডোনেৎস্কের ভোডিয়ানোয়ের বসতিগুলির কাছে ১০৮ তম এবং ৬৫ তম যান্ত্রিক ব্রিগেড সহ পাঁচটি কমান্ড পোস্টে আঘাত করেছে,’ মুখপাত্র বলেছেন।

তিনি জানান, ‘জাপোরোজিয়া অঞ্চলে গণপ্রজাতন্ত্রী এবং ভেসেলিয়াঙ্কা, নিকোলায়েভ এলাকায় ইউক্রেনীয় সেনাবাহিনীর ৩৫ তম এবং ৩৬ তম সামুদ্রিক পদাতিক ব্রিগেড এবং খারকভ শহরে জাতীয়তাবাদী সেনার কমান্ড পোস্টও ধ্বংস করা হয়েছে।’

হামলায় ১৪২টি এলাকায় ৫২টি ইউক্রেনীয় আর্টিলারি ইউনিট, জনশক্তি এবং সামরিক হার্ডওয়্যার ধ্বংস হয়েছে। রুশ বাহিনী রোভনো অঞ্চলে সারনির বসতিগুলির কাছে তিনটি ক্ষেপণাস্ত্র/আর্টিলারি অস্ত্র ও গোলাবারুদ ডিপো, ডেনপ্রোপেট্রোভস্ক অঞ্চলের ক্রিভোই রোগ এবং খারকভ অঞ্চলে ভার্নোপলিও নিশ্চিহ্ন করেছে, জেনারেল যোগ করেছেন। সূত্র: তাস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন